নেত্রকোনা বিজিবি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ বিজিবির উদ্যোগে নেত্রকোণা সীমান্তবর্তী এলাকায় জনসচেনতামুলক মতবিনিময় সভা ও শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (৮ ডিসেম্বর) নেত্রকোনা-৩১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি’র উদ্যোগে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ১নং দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের চারুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ব্যাটালিয়নের চারুয়াপাড়া বিওপি বিজিবির আয়োজনে সভায় সীমান্তবর্তী এলাকার ইউনিয়ন পর্যায়ের স্থানীয় জনপ্রতিনিধি, গণমাণ্য ব্যাক্তিবর্গ সহ প্রায় চার শতাধিক লোকজনের অংম গ্রহনে এ সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন:
স্বামী দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর আত্মহত্যা
নিখোঁজের দুই দিন পর শিশুর লাশ উদ্ধার

সভায় নেত্রকোনা-৩১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)’র বিজিবি অধিনায়ক লে. কর্নেল সাব্বির আহমেদ ( বিজিবিএম, পিবিজিএম, পিএসসি) প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

সভায় অবৈধ সীমান্ত পারাপার, সীমান্ত হত্যা, নারী ও শিশু পাচার, মাদকদ্রব্য এবং অস্ত্রচোরাচালান প্রতিরোধ, মাদক সেবনের কুফল এবং অন্যান্য সীমান্ত অপরাধ ও বাংলাদেশের অর্থনীতিতে এর বিরুপ প্রভাব ইত্যাদি সম্পর্কে বিশদ আলোচনা করা হয়। সভায় উপস্থিত জনসাধারণকে বিজিবির পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলে জানিয়ে বিজিবি অধিনায়ক সীমান্ত নিরাপত্তা ও চোরাচালান প্রতিরোধে সকলের সহযোগিতা কামনা করেন।

সভা শেষে সীমান্তবর্তী এলাকার সুবিধাবঞ্চিত শতাধিক শীতার্ত লোকজনের মধ্যে বিজিবি অধিনায়ক লে. কর্ণেল সাব্বির আহমেদ শীতবস্ত্র বিতরণ করেন।

ডিসেম্বর ৮, ২০১৯ at ১৮:৪১:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এটি/এআই