নিখোঁজের দুই দিন পর শিশুর লাশ উদ্ধার

সুনামগঞ্জের দিরাইয়ে বসত ঘরের সাথে থাকা বারান্দাঘর থেকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় সোহাগ মিয়া (১০) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোহাগ শাল্লা উপজেলার শশারকান্দা গ্রামের মৃত খোকন মিয়ার পুত্র। নিহত সোহাগের মা রুকেনা বেগম দুইপুত্র সন্তান নিয়ে বাবা আব্দুল হাসিমের বাড়িতে বসবাস করতেন। রবিবার (৮ ডিসেম্বর) দুপুর ২টায় পৌর সদরের ৬নম্বর ওয়ার্ডের মজলিশপুর এলাকার আব্দুল হাসিম মিয়ার ঘর থেকে এ লাশ উদ্ধার করে দিরাই থানা পুলিশ।

আরও পড়ুন:
চুয়াডাঙ্গায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
রুম্পা হত্যা মামলায় ৪ দিনের রিমান্ডে সৈকত

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (৬ ডিসেম্বর) বেলা ৩টার দিকে মাঠে খেলায় যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে রাতে বাড়ি ফিরেনি সোহাগ। অনেক খোঁজাখুজির পর পরদিন শনিবার ছেলে হারানোর সংবাদ জানিয়ে দিরাই থানায় সাধারণ ডায়রি করেন রুকেনা বেগম। রবিবার (৮ ডিসেম্বর) বেলা ১টার দিকে ঘরের সাথে থাকা খড়কুটো রাখার বারান্দাঘর থেকে দুর্গন্ধ বের হলে দরজা খুলে দেখা যায় গলায় ফাঁস লাগানো অবস্থায় শিশু সোহাগের লাশ ঝুলছে।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম জানান, খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ জানা যাবে।

ডিসেম্বর ৮, ২০১৯ at ১৭:৫৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জেএ/এআই