ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত-২

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আসলাম উদ্দীন (৪৫) ও তুহিন হোসেন (২৭) নামের দুই ব্যক্তি নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে ট্রাকের চালকসহ আরো চারজন। আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর) রাতে কালীগঞ্জ উপজেলা ঝিনাইদহ-যশোর মহাসড়কের বারোবাজার আমজাদ আলী ফিলিং স্টেশনের কাছে এ ঘটনা ঘটে। দূর্ঘটনার প্রায় এক ঘন্টা পর ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্রাকের নিচ থেকে নিহত আসলামের লাশ উদ্ধার করে।

আরও পড়ুন:
রামগড় হানাদার মুক্ত দিবস আজ
একই পরিবারের তিনজনকে হত্যার রহস্য উদঘাটন

নিহত আসলাম কালীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের রওশনের ছেলে এবং তুহিন একই গ্রামের ভাগ্নে। নিহত তুহিন যশোর সদর উপজেলার গদখালীর তোফাজ্জেল হোসেনের ছেলে বলে পুলিশ জানিয়েছে। তুহিন মামা বাড়ি থেকে লেখা পড়া করছিল। সম্প্রতি একটি বেসরকারী প্রতিষ্ঠানে তার চাকরী হয়েছিল বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হতাহতরা একটি ভ্যানযোগে বারোবাজার থেকে বাড়ি যাচ্ছিল। এসময় বারোবাজারের আমজাদ আলী তেলপাম্পের কাছে একটি মালবাহি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি ভ্যানের উপর আছড়ে পড়ে। এতে ভ্যানচালকসহ চারজন ট্রাকের নিচে চাপা পড়ে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ ও কালীগঞ্জ পরিদর্শক (তদন্ত) মতলেবুর রহমান হতাহতের ঘটনা নিশ্চিত করেছেন।

ডিসেম্বর ৮, ২০১৯ at ১৫:৪১:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমএস/এআই