উলিপুরে সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী আটক

কুড়িগ্রামের উলিপুরে তিন বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটকের ঘটনাটি ঘটেছে, শুক্রবার (০৬ ডিসেম্বর) রাতে অনন্তপুর মাঝিপাড়া গ্রামে।

জানা গেছে, উপজেলা হাতিয়া ইউনিয়নের অনন্তপুর মাঝিপাড়া গ্রামের সৈয়দ আলী ব্যাপারীর পুত্র চাল ব্যবসায়ী আফজাল হোসেন (৪৫) এর দোকান থেকে একই গ্রামের বিশু মাঝি বাকীতে চাল ক্রয় করত। এক পর্যায়ে বাকীতে চাল নেয়ায় প্রায় চার হাজার টাকা দেনা হয় ওই ব্যবসায়ীর কাছে। এরপর টাকা আদায়কে কেন্দ্র করে ব্যবসায়ী আফজাল বিশু মাঝিকে মারধর  করে গুরুত্বর আহত করেন।

আরও পড়ুন:
সাংবাদিকদের লাঞ্ছিতের প্রতিবাদে জেএসকেএফ’র প্রতিবাদ সভা অনুষ্ঠিত
পূত্রের নামে হয়রানিমূলক মামলা, পুনঃ তদন্তের দাবিতে পিতার সংবাদ সম্মেলন

এ ঘটনায় ২০১৭ সালের জানুয়ারী মাসে বিশু মাঝি বাদী হয়ে আফজাল হোসেনের বিরুদ্ধে উলিপুর থানায় মামলা দায়ের করেন। মামলাটি দীর্ঘদিন কুড়িগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে চলার পর ২০১৯ সালের ২৬ নভেম্বর বিজ্ঞ আদালতে চাল ব্যবসায়ী আফজাল হোসেন দোষী প্রমানিত হওয়ায় তাকে তিন বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন এবং একই সাথে তিনি পলাতক থাকায় পরোয়ানা জারী করেন।

এ ঘটনায় শুক্রবার রাতে উলিপুর থানার এএসআই সনচয় দেবের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অনন্তপুর মাঝিপাড়া গ্রাম থেকে দন্ডপ্রাপ্ত আসামী আফজাল হোসেনকে গ্রেপ্তার করেন।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দন্ডপ্রাপ্ত আটক আসামীকে শনিবার (৭ ডিসেম্বর) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ডিসেম্বর ৭, ২০১৯ at ২০:২০:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআই/এআই