বৃহত্তর যশোর সমিতি ঢাকা’র নির্বাচনে বেলায়েত-ইকবাল পরিষদের প্যানেল গঠন

বৃহত্তর যশোর সমিতি-ঢাকা এর কার্যনির্বাহী পরিষদ নির্বাচন (২০২০-২০২১) বেলায়েত-ইকবাল পরিষদের প্যানেল গঠন করা হয়েছে। শিক্ষা, শান্তি, সমৃদ্ধি ও ভাতৃত্ববোধ এই মূল মন্ত্রকে সামনে রেখে আসন্ন (২৮ ডিসেম্বর) শনিবার বৃহত্তর যশোর সমিতি-ঢাকা এর কার্যনির্বাহী পরিষদ নির্বাচন (২০২০-২০২১) জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী বেলায়েত-ইকবাল কার্যনির্বাহী পরিষদের এই প্যানেলটি।

স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিতকরণ এবং বৃহত্তর যশোর বাসির মধ্যে ভাতৃত্ববোধ ও সৌহার্দ গড়ে তোলার লক্ষ্যে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন বেলায়েত হোসেন ও লে. কর্ণেল ইকবাল (অবঃ) কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ।

আরও পড়ুন:
পূত্রের নামে হয়রানিমূলক মামলা, পুনঃ তদন্তের দাবিতে পিতার সংবাদ সম্মেলন
সাংবাদিকদের লাঞ্ছিতের প্রতিবাদে জেএসকেএফ’র প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বেলায়েত হোসেন ও লে. কর্ণেল ইকবাল (অবঃ) কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দরা জানান,  বৃহত্তর যশোর সমিতি ঢাকা এর অন্যতম লক্ষ্য এবং উদ্দেশ্য ঢাকায় বসবাসকারী বৃহত্তর যশোর জেলার সকল মানুষের সার্বিক উন্নয়নে কাজ করা। গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, অসহায় অসুস্হ রোগীদের স্বাস্হ্যসেবা প্রদান, শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করা। সকলের মধ্যে ভাতৃত্বের বন্ধন সৃষ্টির মাধ্যমে সৌহার্দ আর সম্প্রীতির বন্ধনে সকলকে আবদ্ধ করা।

সেই সাথে নেতৃবৃন্দ বৃহত্তর যশোর বাসির সার্বিক উন্নয়নে কাজ করার সুযোগ প্রদানে যশোর বাসিকে বেলায়েত-ইকবাল কার্যনির্বাহী পরিষদকে সমর্থন ও ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন।

ডিসেম্বর ৭, ২০১৯ at ২০:০৭:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমএম/এআই