সড়কে প্রাণ গেল বাবা-মা-মেয়ের

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতুর পূর্বপাশে গোলচত্বর এলাকায় কাভার্ড ভ্যানের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।

শুক্রবার (৬ ডিসেম্বর) সোয়া ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান,“বঙ্গবন্ধু সেতু পূর্ব টোল প্লাজা থেকে ২০০ গজ দূরে বেপরোয়া গতির মাইক্রোবাসটি কভার্ড ভ্যানটির পেছনে গিয়ে সজোরে ধাক্কা দেয়।

মাইক্রোবাসের আরোহীদের মধ্যে সিরাজগঞ্জের সাহেদ নগর বেপারী পাড়ার হাজী আব্দুল করিম সরকার ( ৬০ ), তার স্ত্রী মাতায়ারা সরকার ( ৫০ ) এবং তাদের মেয়ে কানিজ ফাতেমা ( ৩০ ) ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় আহত হন, কানিজ ফাতেমার স্বামী হাজী সেলিম ( ৩২ ), তাদের আড়াই বছরের ছেলে সামি, সেলিমের বোন রুনা ( ২৭ ) এবং মেঘলা ও ইমদাদুল হক ( ৪০ )।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইবুর রহমান এতথ্য নিশ্চিত করে জানান, সকালে সিরাজগঞ্জ থেকে একটি কালো রঙের মাইক্রোবাস যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পথে ওই গোলচত্বর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাড়িয়ে থাকা আহম্মেদ পার্সেল সার্ভিসের কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসটির ভেতরে থাকা তিনজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

০৬ ডিসেম্বর,২০১৯  at ১২:১৩:১০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/বিকে/তআ