যারা অপকর্ম করছে তারা নজরদারিতে আছে: ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযান চলছে, যারা অপকর্ম করছে তারা নজরদারিতে আছে। সময় মত ব্যবস্থা নেয়া হবে, কাউকে ছাড় দেয়া হবে না। মঙ্গলবার (৩ ডিসেম্বর) নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলন শেষে প্রধান অতিথি বর্তমান সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুকে পুনরায়  সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা করেন এবং যুগ্ম সম্পাদক পদে ঘোষণা করেন পৌর মেয়র  জাহাঙ্গির হোসেন বিশ্বাসের নাম। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি ম-লির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য্য।

আরও পড়ুন:
ঝিনাইদহে উদ্যোক্তা প্রশিক্ষণের তৃতীয় ব্যাচের উদ্বোধন
৬ মাসে দেড় কোটি টাকার মাদক জব্দ 

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহাবুব-উল -আলম হানিফ এমপি, যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পরভীন জামান কল্পনা প্রমুখ।

প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ বক্তা ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।

ডিসেম্বর ৩, ২০১৯ at ১৬:৩৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/সাআ/এআই