আবারও যৌন হয়রানির শিকার চবি শিক্ষার্থী

চলন্ত বাসে আবারও যৌন হয়রানির শিকার হতে হলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে। জানা গেছে, মেয়েটি চবি’র মার্কেটিং বিভাগের একজন ছাত্রী।

ওই ছাত্রী বলেন, আমি পটিয়ায় বোনের বাসায় বেড়াতে গিয়েছিলাম। সেখান থেকে নগরের ২ নম্বর গেট এলাকায় ফিরে আসতে সোহাগ নামে একটি বাসে উঠি। বাসে তেমন ভিড় ছিল না। বাসে চালকের সহকারী ছিলেন দুজন। একজন দরজার সামনে দাঁড়িয়েছিলেন, আরেকজন টাকা তুলছিলেন। ভাড়া নিতে এলে আমি জিজ্ঞেস করি, ২ নম্বর গেট এলাকায় যেতে চাইলে কোথায় নামতে হবে। সহকারী বললেন বহদ্দারহাট এলাকায় নামতে।

আরও পড়ুন:
টিভিতে আজকের খেলা
মালাইকার শরীরে মুগ্ধ চাচা শ্বশুর!

এরপর একটা জায়গায় এসে বাস দাঁড়ায় এবং যাত্রীরা নেমে যান। আমি নেমে যেতে চাইলে তাঁরা নিষেধ করেন এবং ২ নম্বর গেটে নামিয়ে দেওয়ার কথা বলেন। পরে হঠাৎ করে চালকের সহকারীরা বাসের দরজা বন্ধ করে দেন। আমি চিৎকার করতে থাকি। সহকারীরা এসে আমার মোবাইল ছিনিয়ে নেন এবং ধাক্কা দেন। পাশাপাশি পরনে থাকা হিজাব খুলে নেওয়ার চেষ্টাও করেন তাঁরা। কিন্তু চিৎকারের কারণে ড্রাইভার ছেড়ে দেওয়ার নির্দেশ দেন। শেষে বাস থামিয়ে আমাকে নামিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য, এর আগেও গত ১১ এপ্রিল বিকালে রিয়াজউদ্দীন বাজার এলাকায় চলন্ত বাসে যৌন হয়রানির শিকার হয় অর্থনীতি বিভাগের আরেকজন শিক্ষার্থী। আত্মরক্ষার্থে সে বাসের হেল্পারের মাথায় মোবাইল দিয়ে আঘাত করে চলন্ত বাস থেকে লাফ দেয়। পরবর্তীতে  কোতয়ালী থানায় এ ব্যাপারে মামলা দায়ের করা হয়।

নভেম্বর ২৯, ২০১৯ at ১২:১৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসএফ/এআই