কেশবপুর বিশিষ্ট সমাজসেবক শেখ আবুবকর সিদ্দিকের ১১তম মৃত্যু বার্ষিকী পালিত

যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুলের পিতা বিশিষ্ট সমাজসেবক শেখ আবুবকর সিদ্দিক বাবু-এর ১১তম মৃত্যু বার্ষিক উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল বৃহস্পতিবার দুপুরে শহরের বালিয়াডাঙ্গাস্থ তার নিজ বাসভবনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক জনপ্রশান প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, যশোর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাসান সাদেক, ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু সাঈদ।

আরো পড়ুন:
শিক্ষার মাধ্যমে সন্তানকে আলোকিত করতে হবে : এমপি মিছবাহ
জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে শিবগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা জেসমিন আক্তার

আরো উপস্থিত ছিলেন সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, সাগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান সামছুদ্দিন দফাদার, ত্রিমোহিনী ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান আনিস, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, মজিদপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর পলাশ প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আব্দুস সাত্তার ।

উল্লেখ্য, ২০০৮ সালের ২৮ নভেম্বর ৬৫ বছর বয়সে সমাজসেবক ও ক্রীড়াবিদ এবং বর্ষীয়ান আওয়ামীলীগের এই নেতা নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছিলেন।

নভেম্বর ২৯, ২০১৯ at ০০:১৫:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআরএস/এএএম