শিক্ষার মাধ্যমে সন্তানকে আলোকিত করতে হবে : এমপি মিছবাহ

জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাডঃ পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, ঘরে আলো জ্বালালে হবে না শিক্ষার মাধ্যমে সন্তানকে আলোকিত করতে হবে। আমি সংসদ সদস্য হওয়ার পর বলেছিলাম আপনাদেরকে আমি বিদ্যুৎ পৌছে দিব, ইনশাআল্লাহ সেই বিদ্যুৎ আমি আপনাদের ঘরে ঘরে পৌছে দিয়েছি।

তিনি বলেন, আজকে আমি বিদ্যুৎ এর আলোয় আপনার ঘর আলোকিত করলাম, কিন্তু আলোর নিচে অন্ধকার থেকে যাবে, কারণ এই আলোর ভিতরে যদি আপনার সন্তানটা লেখা পড়া না করে ঘুমিয়ে থাকে তাহলতে সেই ঘর আলোকিত হয়না।

বৃহস্পতিবার বিকালে ফতেপুর ইউনিয়নের সাতগাঁও এলাকার খিরধরপুর, গাজীনগর, বাগুয়া, অনন্তপুর গ্রামের বিদ্যুৎ উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাতগাঁও এলাকা বাসীর আয়োজনে সাতগাঁও উচ্চ বিদ্যালয় শাহপুর মাঠ প্রাঙ্গনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদরে বিরোধী দলীয় হুইপ অ্যাডঃ পীর ফজলুর রহমান মিসবাহ এমপি এসব কথা বলেন।

আরো পড়ুন:
জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে শিবগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা জেসমিন আক্তার
মিরসরাইয়ে হত্যার অভিযোগে এক বছর পর তরুণীর লাশ উত্তোলন

তিনি আরো বলেন, সারা বাংলাদেশ শতভাগ বিদ্যুাৎতায়ন হবে এবং আমার নির্বাচনী এলাকা সদর এবং বিশ্বম্ভরপুর শতভাগ বিদ্যুৎ পক্রিয়াধীন, কাজও প্রায় ৯৫শতাংশ হয়ে গেছে, ৫ভাগ কাজ রয়ে গেছে সেটা ও আমরা ২০২০সালে শতভাগ বিদ্যাৎতায়নের মধ্যে দিয়ে আমরা মুজিববর্ষ পালন করব।

সাতগাঁও উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শেখ নাসির উদ্দিন তালুকদারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন,বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, বিশ্বম্ভরপুর পল্লী বিদ্যুৎ প্রকৌশলী মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

নভেম্বর ২৮, ২০১৯ at ২৩:৫৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জেএভি/এএএম