জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে শিবগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা জেসমিন আক্তার

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা-২০১৯ এ বগুড়ার শিবগঞ্জ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা নির্বাচিত হয়েছেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার ৪১নং বিলহামলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জেসমিন আকতার।

বৃহস্পতিবার শিবগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসের বাছাই কমিটি সূত্রে জানা যায়, প্রতিবছরের ন্যায় যাচাই বাছাই শেষে শিক্ষিকা ক্যাটাগরিতে উপজেলার বিলহামলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জেসমিন আক্তারকে শ্রেষ্ঠ সহকারি শিক্ষিকা নির্বাচিত করা হয়েছে।

এবিষয়ে শিবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম কবির বলেন, কোমলমতি শিশুদেরকে যত্নসহকারে পাঠদান ও বিধি মোতাবেক অফিসিয়াল নিয়মানুবর্তিতা মানার জন্যই তিনি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হয়েছেন।

আরো পড়ুন:
মিরসরাইয়ে হত্যার অভিযোগে এক বছর পর তরুণীর লাশ উত্তোলন
উলিপুরে হেরোইন ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

উল্লেখ্য শিক্ষিকা জেসমিন আক্তার বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তিনি ২০০৬ সালের ১৯ এপ্রিল সহকারি শিক্ষিকা হিসেবে চাকুরিতে যোগদান করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং ২সন্তানের মমতাময়ী জননী।

তার এই অর্জনকে স্বাগত জানিয়ে বিবৃতি দিয়েছেন জাতীয় সাংবাদিক কল্যান ফাউন্ডেশন (জেএসকেএফ) শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক জিএম মিজান, সাংগঠনিক সম্পাদক ইমরানুল হক, সহ-সভাপতি শাহজাহান আলী, খালিদ হাসান, সহ-সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শিপন, প্রচার সম্পাদক সাজু মিয়া, দপ্তর সম্পাদক তৌহিদ মন্ডল, অর্থ সম্পাদক ফারুক হুসাইন, কার্য নির্বাহী সদস্য আব্দুর রহমান, রুহুল আমিন, রুকনুজ্জামান, মুন্জু, সেলিম উদ্দীন প্রমূখ।

নভেম্বর ২৮, ২০১৯ at ২৩:২৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আরআইআর/এএএম