দীঘিনালায় গাঁজাসহ স্বামী-স্ত্রী-কণ্যাসহ চারজন আটক

পার্বত্য খাগড়াছড়ির দীঘিনালা থেকে তিন কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী-কণ্যাসহ চারজনকে আটক করেছে দীঘিনালা থানা পুলিশ। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরের দিকে দীঘিনালার উত্তর মিলনপুরে শেখ ফরিদের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বেলা ১১টার দিকে দিঘীনালা থানার উপ-পরিদর্শক মো. জিয়াউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টহল দীঘিনালা বাজার এলাকায় অভিযান চালিয়ে মো. ফয়সাল (৫০) নামে একজনকে আটক করে। এসময় তার কাছ থেকে বিক্রির জন্য বহন করা ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

পরে তাকে থানায় নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে তার দেয়া তথ্যমতে দীঘিনালা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দে‘র নেতৃত্বে দীঘিনালার উত্তর মিলনপুরে মো. শেখ ফরিদ মিয়ার বাড়িতে অভিযানে চালিয়ে বিক্রির উদ্যেশ্যে মজুদ রাখা তিন কেজি গাঁজা উদ্ধার করে।

আরো পড়ুন:
যানজট ও যানবাহনজনিত বায়ুদূষণ কমাবে ‘চলন্ত রাস্তা’
এবার বাবা মায়ের গোপন সম্পর্ক ফাস করল মেয়ে অঙ্কিতা

এসময় মো. শেখ ফরিদ মিয়া (৪৬), তার স্ত্রী সালেহা খাতুন (৩৭) এবং তাঁর মেয়ে ইলমি জাহান (১৮) কে আটক করে পুলিশ। এসময় গাঁজা বিক্রির নগদ ৩০ হাজার টাকা এবং গাঁজা বিক্রিতে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করে দীঘিনালা থানা পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে দীঘিনালা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দে জানান আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নভেম্বর ২৮, ২০১৯ at ২০:১৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এনএম/এএএম