নিজের ‘পেশিবহুল’ ছবি টুইটে দিলেন ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সময়টা মোটেই ভালো যাচ্ছে না, তা বলাই যায়। তবে সম্প্রতি টুইটে তাঁর শেয়ার করা ছবি দেখলে তা মনে হবে না।

নিজের একটি ছবি পোস্ট করেছেন ট্রাম্প। আর টুইটারের সেই ছবি মনে করিয়ে দিয়েছে সিলভারস্টার স্ট্যালনের ‘রকি থ্রি’ ছবির কথা। ছবিতে দেখা যায় ট্রাম্পের কঠিন পেশি ও পেটানো চেহারা। আর দাঁড়ানোর সেই স্টাইল।

তবে শুধু মুখের দিকে তাকালেই বোঝা যাবে পার্থক্যটা। কাল্পনিক চরিত্র বক্সার রকি বালবোয়ার বেশে ট্রাম্পের নতুন ছবি টুইটারে ঝড় তুলেছে।

নিজের এমন বিকৃত ছবি নিজেই পোস্ট করেছেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। আর টুইটারকে মনে করিয়ে দিয়েছেন সিলভারস্টার স্ট্যালনের ‘রকি থ্রি’ ছবির কথা।

রকি থ্রি’ ছবিতে বক্সারের বেশে সিলভারস্টার স্ট্যালন জিতে নিয়েছিলেন লাখো দর্শকের মন। আর সেই ছবির প্রধান চরিত্রকে নিয়ে ট্রাম্প আচমকা এমন ছবি কেন পোস্ট করলেন—এখন সেই আলোচনা সামাজিক যোগাযোগমাধ্যমজুড়ে।

আরো পড়ুন:
বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ গ্রেপ্তার
মৎস্যজীবী লীগ হচ্ছে আ.লীগের সহযোগী সংগঠন

মার্কিন প্রেসিডেন্ট এখন অভিশংসনের মুখে। এর মধ্যে আগামী বছর মার্কিন নির্বাচন নিয়েও দেশটির রাজনীতির মাঠ বেশ সরগরম। এমন সময়ে কেন ট্রাম্প এমন একটি ছবি পোস্ট করলেন, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

কারণ, ছবিতে কোনোও ট্যাগ লাইন নেই। ইতিমধ্যেই ছবিটি লাইক ৫ লাখ ৪৮ হাজার, রিটুইট ১ লাখ ৬৩ হাজার, মন্তব্য ১ লাখ ২৯ হাজার হয়ে গেছে। ছবিটি নিয়ে তোলপাড় হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এখন প্রশ্ন উঠছে, মার্কিন প্রেসিডেন্ট যখন একসঙ্গে এত চাপের মুখে, তখন তিনি এ ছবি দিয়ে কি নিজের ‘শক্তিশালী’ ভাবমূর্তিকে তুলে ধরতে চাইলেন? নাকি শুধু আলোচনার জন্য ছবিই পোস্ট করলেন—এর উত্তর সময়ের হাতে তোলা থাকাই ভালো।

নভেম্বর ২৭, ২০১৯ at ১৮:০৫:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/প্রআ/এএএম