যবিপ্রবি’র ছাত্রলীগ নেতার উপর দূর্বৃত্তদের হামলা, আহত ৩

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখা ছাত্রলীগের সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক আফিকুর রহমান অয়ন ও তার সহযোগীদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৬ নভেম্বর) রাত সাড়ে আটটায় বিশ্ববিদ্যালয়ের নিকটস্থ বেলতলা বাজার পার হবার সময় এ হামলা চালায় দুর্বৃত্তরা।

হামলার শিকার আফিকুর রহমান অয়ন জানান, ২৭ নভেম্বর যশোর জেলা আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষ্যে সম্মেলনের কাজে বিশ্ববিদ্যালয়ের নিকটস্থ বেলতলা বাজারের কাজ সেরে ষোলুয়া বাজারের দিকে মটরসাইকেলযোগে যাচ্ছিলাম, পতিমধ্যে দুঃর্বৃত্তরা আমার ও আমার সহযোগীদের উপর অতর্কিত হামলা চালায় যাতে আমি ও আমার সহযোগী গুরুতর আহত হই। হামলার শিকার অন্য দুইজন হলেন, ফার্মেসী বিভাগের ২০১৬-১৭ সেশনের আল আমিন ও ফাহিম মোর্শেদ, তারা দুইজনই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী ও সাবেক সাংগঠনিক সম্পাদক অয়নের অনুসারী।

হামলার শিকার আরেক সদস্য আল আমিন জানান, আমি মোটরসাইকেল চালাচ্ছিলাম, হঠাৎ সন্ত্রাসীরা আমাদেরকে লক্ষ্য করে পাথর ছুড়লে পাথরটি আমার মুখে এসে লাগে যাতে আমি ও অয়ন ভাই পড়ে যাই। আসন্ন ছাত্রলীগের কমিটিতে ভাই শীর্ষ পদ প্রত্যাশী, তাই তাকে দমিয়ে রাখতে এমন হামলা চালানো হয়েছে বলে আমাদের ধারণা।

আরও পড়ুন:
গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক
স্বর্ণ পাচার মামলায় ২ জনের ১৪ বছর কারাদন্ড

পরবর্তীতে তাদেরকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। মেডিকেল অফিসার ডা. মিল্টন কুমার দেবনাথ জানান, তিনজন শিক্ষার্থী গুরুতর আহত হয়ে আমার নিকট চিকিৎসা নিতে এসেছিল, তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি এবং পরবর্তীদিন আবার আসার জন্য বলেছি তবে আঘাত গুরুতর নয়।

নভেম্বর ২৭, ২০১৯ at ০৯:৫৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আরএ/এআই