সাইনিং স্কুল এন্ড কলেজ কর্তৃক অ্যানুয়েল কালচারাল ফেস্টিভ্যাল ২০১৯

(২৬নভেম্বর)  মঙ্গলবার অনুষ্ঠিত হয় মিরসরাইয়ের শীর্ষ বিদ্যা পাঠদানের একটি বারৈয়ারহাট পৌরসভায় অবস্থিত সাইনিং স্কুল এন্ড কলেজ কর্তৃক অনুষ্ঠান অ্যানুয়েল কালচারাল ফেস্টিভ্যাল ২০১৯।

কুরআন তেলাওয়াত,হামদ-নাথ, অভিনয়, সঙ্গীতানুষ্ঠান,ইংরেজি বক্তব্যসহ নানা আয়োজনে ভিন্ন ধারায় মনোমুগ্ধকর পরিবেশে পালিত হয় এই অনুষ্ঠান।

অনুষ্ঠানটি সাইনিং স্কুলের পরিচালনা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আলীম উদ্দীনের সভাপতিত্বে স্কুলের প্রিন্সিপাল ইমাম হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জসীম উদ্দীন, প্রধান বক্তা হিসেবে ছিলেন উপজেলা শিক্ষা অফিসার গোলাম রহমান, জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন, স্থানীয় আওয়ামীলীগের নেতা এবং অভিভাবক বৃন্দ।

সাংস্কৃতিক অনুষ্ঠানের পূর্বে সংক্ষিপ্ত আকারে অতিথিরা বক্তব্য প্রধান করেন। বক্তব্যদানকালে অতিথিরা এমন সুন্দর অনুষ্ঠানের আয়োজন দেখে স্কুল পরিচালনা পরিষদকে সাধুবাদ জানান।

এসময় জোরারগঞ্জ থানার ইনচার্জ মফিজ তার বক্তব্যে বলেন, সাইনিং স্কুল এন্ড কলেজের প্রত্যেকটি কার্যক্রম সুন্দর এবং এতে শিক্ষনীয় বিষয় থাকে। তবে তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, “আপনার সন্তানকে সঠিক এবং ইসলামী শিক্ষা দিন।আপনার সন্তান রাতে বের হয়ে কোথায় যায় কার সাথে মিশে খোঁজ রাখুন। কারণ বর্তমানে বাংলাদেশে একটি চক্র  কাজ করছে ছাত্রদের হাতে ইয়াবার মত খারাপ নেশা তুলে দিচ্ছে।

আরো পড়ুন:ব
বগুড়া মহিলাদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল
জীবননগরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রধান বক্তার বক্তব্যে শিক্ষা অফিসার সাইনিং স্কুলের সকল কাজে সর্বাত্মক সাড়া দিবেন বলে জানান। সাইনিং স্কুল মিরসরাইয়ের মাঝে খুবই ভিন্ন একটি প্রতিষ্ঠান। কারণ এদের বাংলার পাশাপাশি রয়েছে ইংলিশ ভার্সনের পাঠ দান। রয়েছে আরবী শিক্ষার প্রতি উৎসাহ। এমন স্কুলে নিজের সন্তানকে পড়াতে পেরে গর্ববোধ করেন বলে জানান একজন অভিভাবক।

২৬ নভেম্বর, ২০১৯  at ১৮:২৫:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জাবেভূঁ/এজে