ইলিয়াস কাঞ্চনকে হেনস্তার প্রতিবাদে মানববন্ধন

‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের প্রতিষ্ঠাতা সভাপতি কিংবদন্তী অভিনেতা ইলিয়াস কাঞ্চনকে পরিবহন শ্রমিকদের নোংরা ভাষায় অপমান ও হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন।

সোমবার (২৫ নভেম্বর) দুপুরে এফডিসির গেটের সামনে এ মানববন্ধন করেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পের সব সংগঠনের পক্ষ থেকে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রতি অসম্মানজনক আচরণের তীব্র নিন্দা ও ঘৃণা জানাই। সেই সঙ্গে জনস্বার্থে জাতীয় সড়ক নিরাপত্তা আইন ২০১৮ এর পূর্ণ বাস্তবায়ন চাই আমরা।

আরো পড়ুন:
জামিনের শুনানি পেছাল খালেদা জিয়ার
রানীশংকৈল পৌরশহরে অসমাপ্ত ড্রেনের দুর্গন্ধ, অভিযোগ পৌরবাসীর

তিনি আরও বলেন, ইলিয়াস কাঞ্চন দীর্ঘ ২৭ বছর একা একা লড়াই করে চলছেন দেশের মানুষের নিরাপদ জীবনের জন্য। তার প্রতি অপমান মেনে নেয়া যায় না!

এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, ইলিয়াস কাঞ্চনের নিরাপদ সড়ক চাই সংগঠনের পক্ষ থেকে উপস্থিত হন লিটন আরশাদ।

এছাড়াও ১৮ সংগঠনের অন্তর্ভুক্ত বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক, শিল্পী, নৃত্যশিল্পী, চিত্রগ্রাহক, ফাইট ডিরেক্টর, সহকারী পরিচালকদের সমিতিগুলোর প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

নভেম্বর ২৫, ২০১৯ at ১৫:২৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/ভোকা/এএএম