নতুন উদ্যোমে যুবলীগকে গড়ে তোলা হবে : শামস পরশ

নেতিবাচক ধারা থেকে ফিরিয়ে শিক্ষিত যুব সম্প্রদায়কে নিয়ে নতুন উদ্যোমে যুবলীগকে গড়ে তোলা হবে বলে জানিয়েছেন সংগঠনটির নতুন চেয়ারম্যান।

রোববার (২৪ নভেম্বর) সকালে ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর গণমাধ্যমকে এ কথা বলেন চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। পরে বনানী কবরস্থানে শ্রদ্ধা জানান নতুন নেতারা। তারা বলেন, শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেয়া হবে।

ভাবমূর্তির সঙ্কট থেকে উত্তরণে অবশেষে প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ছেলে শেখ ফজলে শামস পরশই নতুন করে হাল ধরলেন আওয়ামী লীগের সবচেয়ে সক্রিয় সহযোগী সংগঠন যুবলীগের।

শনিবার নেতৃত্বের দায়িত্ব পাওয়ার পর রোববার (২৪ নভেম্বর) সকালেই নেতাকর্মী বেষ্টিত হয়ে ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে আসেন যুবলীগের নতুন চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক।

আরো পড়ুন:
বলিউড অভিনেত্রী রাখি এবার ট্রাম্পকে শ্বশুর দাবি!
সুনামগঞ্জে প্রেসক্লাবের নামে চাঁদা দাবি, সতর্ক থাকার আহ্বান

শ্রদ্ধা নিবেদন শেষে গণমাধ্যম-কর্মীদের শেখ ফজলে শামস পরশ জানান, রাজনীতি বিমুখ যুব সম্প্রদায়কে পরিচ্ছন্ন রাজনীতি চর্চায় সম্পৃক্ত করার কার্যকর উদ্যোগ নেবেন তিনি। জানানো হয় শিগগিরই ঘোষণা হবে পূর্ণাঙ্গ কমিটি।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, সিটিজেন শিপ আমরা চাই। সে জন্য আমাদের যুবলীগ ভবিষ্যতে কাজ করবে শিক্ষিত সমাজকে আকর্ষিত করার জন্য। আমরা দিকনির্দেশনা দিতে পারবো আপনাদের হতাশার জায়গাগুলো থেকে।

এসময় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, সারা বাংলাদেশের যুব সমাজকে আমরা সততার সাথে মানবতার সাথে যারা নেতৃত্বে দিতে চায় তাদের একত্র করে দ্রুত আমরা পূর্ণাঙ্গ কমিটি গঠন করবো।

এরপর, বনানী কবরস্থানে ৭৫ এ নিহত পরিবারের শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানায় যুবলীগের নতুন নেতারা।

নভেম্বর ২৪, ২০১৯ at ২১:৫১:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/সটিভিও/এএএম