আবারও ভক্তকে অবজ্ঞা করলেন রানু মণ্ডল!

তার নামের সঙ্গে জড়িয়ে গেছে ‘বলিউড প্লে-ব্যাক গায়িকা’ তকমা। সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রভাবে রীতিমতো জাতীয় চর্চার বিষয় হয়ে গেছেন তিনি। আর তাই উঠতে-বসতে যাই করুন না কেন, ঘুরে ফিরে সংবাদের শিরোনামে চলে আসছেন পশ্চিমবঙ্গের সেই রানু মণ্ডল।

কিছুদিন আগেই ভক্তের সঙ্গে খারাপ ব্যবহার করে শিরোনামে এসেছিলেন রানু মণ্ডল। তার সমালোচনা শুরু হয়েছিল সর্বত্র। নেটিজেনরা তো তার দুর্ব্যবহারের জন্য তাকে এক হাত নিয়েছেন। কিন্তু তাতেও বদলাননি স্টেশন থেকে উঠে আসা রানু। ফের ভক্তকে অবজ্ঞা করার জন্য নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হতে হল তাকে।

সম্প্রতি এক নারী রানুর কাছে গিয়ে সেলফি তোলার আবদার করেন। প্রথমে ক্যামেরার দিকে পোজ দিলেও খানিক বিচলিত দেখা গেল রানুকে। এমনকি, ওই নারী বারবার ছবির জন্য অনুরোধ করলেও সেদিকে কর্ণপাতই করেননি তিনি। ভক্তকে অবজ্ঞা করে এদিক-ওদিক তাকাতে থাকেন রানু। আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনরা ফের কটাক্ষ করেন রানু মণ্ডলকে। তার আচার-আচরণ যে ঠিক করা দরকার সেকথাও বলতে ভোলেননি নেটিজেনদের একাংশ।

এর আগে এক ভক্ত রানুকে দেখে তার সঙ্গে সেলফি তোলার আবদার করেছিলেন। কিন্তু রানু প্রথমে হইচইয়ের মাঝে না শুনতে পাওয়ায় সেই নারী ভক্ত তার গায়ে খানিক আলতো স্পর্শ করেই ডাকেন। আর তাতেই বেজায় চটে যান রানু। ভক্তের কথা না শুনে, হাতের স্পর্শ পাওয়া মাত্রই ঘুরে রানু পালটা ওই নারীকে জিজ্ঞেস করেছিলেন, ‘হোয়াট ইজ দিস?’ সেলফি তোলার আবদার তো দূরের কথা, এক কথায় ওই নারীর সঙ্গে দুর্ব্যবহার করেন।

আরো পড়ুন:
বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২
নামগঞ্জে অজ্ঞাত নবজাতক উদ্ধার

এর আগেও রানু বেশ কয়েকবার বিতর্কে জড়িয়েছেন। তবে বর্তমানে তার আচরণে যেন ক্ষুব্ধ নেটিজেনরা। যারা একটা সময়ে তার গানের ভিডিও শেয়ার করে প্রশংসা করেছিলেন। এবার তারাই রানুর আচরণে সমালোচনা করতে ছাড়েননি! চরম দারিদ্র, অবহেলা থেকে রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠা। জীবনের নানা উত্থান-পতনের মধ্যে দিয়ে যেতে যেতে মনের কোমল স্তরগুলোতে যেন একটু একটু করে আস্তরণ পড়ে গেছে তার।

২৪ নভেম্বর, ২০১৯  at ১০:১২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/বাপ্র/এজে