দৌলতপুর সীমান্তে গাঁজা ও মদ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত এলাকায় বিজিবির আলাদা অভিযানে ২৬ কেজি ভারতীয় গাঁজা ও ৫৯ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিজিবি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সকাল পৌনে ১০টায় বিজিবির ৪৭ ব্যাটালিয়নের অধীনস্ত দৌলতপুর উপজেলার প্রাগপুর বিওপির কোম্পানি কমান্ডার সুবোধ কুমার পালের নেতৃত্বে বিজিবি সদস্যরা সীমান্তের পাকুড়িয়া সাজিপাড়ায় মাদক ব্যবসায়ী আক্তারুল শাহের বাড়িতে অভিযান চালান।

এ সময় ওই বাড়ির বিভিন্ন স্থান তল্লাশি করে ২৬ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়। এ অভিযানের খবর পেয়ে মাদক ব্যবসায়ী আক্তারুল শাহ (৪৫) ও তার ছেলে শাহীন শাহ (২২) পালিয়ে যান।

আরো পড়ুন:
তরুণ অভিনেত্রী সিম্মি শরিফ’র এগিয়ে যাওয়ার স্বপ্ন
মাগুরায় গ্রামবাসীর দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত অর্ধশত

অপরদিকে সকাল সাড়ে ৬টায় উপজেলার ঠোঁটারপাড়া বিওপির সদস্যরা মুন্সিগঞ্জ ভাঙাপাড়া নামক স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় ২৭ বোতল ভারতীয় মদ উদ্ধার করেন।

এ ছাড়া ভোরের দিকে উপজেলার আশ্রয়ণ বিওপির সদস্যরা মুন্সিগঞ্জ নদীরপাড়ে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৩২ বোতল ভারতীয় মদ উদ্ধার করেন।

উদ্ধার করা এসব মাদকের আনুমানিক মূল্য ১৩ লাখ ৫৪ হাজার ২শ টাকা। পরে এই মাদকদ্রব্য দৌলতপুর থানায় হস্তান্তর এবং পলাতক আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিজিবি।

নভেম্বর ২৩, ২০১৯ at ২২:৪৪:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআরএস/এএএম