এক নববধূকে নিয়ে দুই যুবকের মারামারি!

বগুড়া জেলার ধুনট উপজেলায় এক নববধূকে নিয়ে দুই যুবকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে ওই নববধূকে স্ত্রী বলে দাবি করা দুই যুবককে ধরে থানায় নিয়ে যান। শুক্রবার (২২ নভেম্বর) বিকেলে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ ঘটনা ঘটে।

নববধূর নাম রুমানা খাতুন। তিনি ধুনট উপজেলার হেউটনগর গ্রামের আফিজার রহমানের মেয়ে। তাকে স্ত্রী দাবি করা দুই যুবক হলেন- একই উপজেলার এলাঙ্গী ইউনিয়নের নবিনগর গ্রামের আলমগীর হোসেনের ছেলে জুয়েল রানা (২৬) ও একই এলাকার বিলচাপড়ি গ্রামের কামাল হোসেনের ছেলে কাজল মিয়া (২২)।

জানা যায়, প্রায় দুই মাস আগে জুয়েল রানার সঙ্গে পারিবারিকভাবে রুমানা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর এক মাস সংসার করে বাবার বাড়ি বেড়াতে আসেন তিনি। এরপর আর স্বামীর বাড়িতে ফিরে যাননি রুমানা। তবে রুমানাকে বাড়িতে নেয়ার জন্য অনেক চেষ্টা করে ব্যর্থ হয়েছেন জুয়েল। শুক্রবার (২২ নভেম্বর) বিকেলের দিকে রুমানাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে কাজল মিয়ার হাত ধরে বেড়াতে দেখেন জুয়েল। এ সময় রুমানাকে স্ত্রী দাবি করে কাজলকে মারধর করেন জুয়েল। তখন কাজলও জুয়েলকে পাল্টা মারধর করেন। বিষয়টি স্থানীয়দের নজরে আসলে তাদের আটক করে থানায় নেয়া হয়।

নববর্ধূ রুমানা বলেন, মা-বাবা আমার অমতে দুই মাস আগে জুয়েলের সঙ্গে বিয়ে দিয়েছেন। কিন্ত জুয়েলকে পছন্দ না হওয়ায় এক মাস আগে আমি নিজেই কাজলকে বিয়ে করেছি। তবে জুয়েল রানার সঙ্গে আমার ছাড়াছাড়ি (বিবাহ বিচ্ছেদ) হয়নি। তারপরও আমি কাজলের সঙ্গে ঘর-সংসার করতে চাই।

আরও পড়ুন:
সিনেমায় চুমু দিতে নারাজ!
রাজশাহী নগরীর মতিহারে ট্রেনের ধাক্কায় রাবি র্কমচারীর মৃত্যু

এ বিষয়ে জুয়েল রানা ও কাজল মিয়া জানান, রুমানা খাতুন যা বলছেন তা সঠিক। তবে তারা দুজনই রুমানাকে নিয়ে সংসার করতে চান।

ধুনট থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল জাব্বার বলেন, এ ঘটনায় এক নারী ও দুই যুবককে থানা হেফাজত রাখা হয়েছে। তাদের অভিভাবকদের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নভেম্বর ২৩, ২০১৯ at ১০:১৩:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জানি/এআই