কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ এবং সার বিতরণ অনুষ্ঠানে এমপি নাসির

চৌগাছায় প্রণোদন কর্মসূচির আওতায় বিনামূল্যে কৃষকদের মাঝে ভুট্টা, সরিশা, তিল, মুগ বীজ ও সার বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন।

এ সময় তিনি বলেন, শেখ হাসিনার সরকার হচ্ছে কৃষিবান্ধব সরকার। বর্তমান সরকারের শাসনামলে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। কৃষি ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। সার বীজ এখন কৃষকদের ক্রয় ক্ষমতার মধ্যে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচনা

করেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান। এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা রইস উদ্দিনসহ কৃষকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি কৃষকদের মাঝে বিভিন্ন কৃষি পণ্যের বীজ ও সার বিতরণ করেন।

আরো পড়ুন:
উলিপুরে ইয়াবাসহ আটক ১
প্রাণ ফিরে পেয়েছে ঝিনাইদহের নবগঙ্গা নদী

এ দিকে বেলা সাড়ে ১১ টার দিকে স্বাধীনতা ভাস্কর্য মোড়ে আওয়ামী সাংস্কৃতিক ফোরাম চৌগাছা শাখার উদ্যোগে বিনামূল্যে জনগনের মঝে মটরসাইকেলের হেলমেট বিতরণ করা হয়েছে। হেলমেট বিতরণ করেন যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন।

এ সময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড.এম মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, আওয়ামী সাংস্কৃতিক ফোরাম চৌগাছা শাখার সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান সিদ্দিকসহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নভেম্বর ২২, ২০১৯ at ১৯:৪৭:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/মই/এজে