বসতবাড়ীতে হামলা-ভাংচুর ও নগদ টাকা লুটপাটের অভিযোগ

সিরাজগঞ্জ সদর উপজেলা ছোনগাছায় ইউনিয়নের পাঁচঠাকুরী গ্রামে আব্দুল মোমিন তালুকদারকে মারপিট ও বসতবাড়ীতে হামলা-ভাংচুরসহ নগদ টাকা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

সিরাজগঞ্জ সদর থানার অভিযোগ সুত্রে বাদী মোঃ আব্দুল মোমিন তালুকদার জানান, পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার সকাল ৯টার সময় ছোনগাছা ইউনিয়নের পোটল গ্রামের মৃত মুজাহিদ তালুকদারের পুত্র মোঃ জাহাঙ্গীর মাস্টার, মোঃ বিপ্লব, মোঃ ফজলু গংসহ ৫০/৬০জন আমার বাড়ীতে এসে আমাকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে।

আমি প্রতিবাদ করায় আমাকে এবং আমার স্ত্রী মোছাঃ শামসুর নাহার, আমার ভাইয়ের স্ত্রী মোছাঃ জবেদা বেগম এবং আমার নাতী মোঃ আঃ লতিফকে লোহার রড, কাঠের বাটাম, রামদা, দেশীয় অস্ত্রসহ এলোপাথারী মারপিট করতে থাকে এসময় আমাদের চিৎকারে এলাকাবাসীরা আমাদেরকে হাসপাতালে ভর্তি করে।

পরে জাহাঙ্গীর মাস্টার গংরা আমার বসতবাড়ীতে রামদা দিয়ে এলোপাথারী কোপাতে থাকে। পরে আমার ঘরে মসজিদের রক্ষিত নগদ ২ লক্ষ টাকা ও মুরগী বিক্রয়ের ৭০ হাজার টাকা লুটপাট করে। এতে আমার ঘরে বিভিন্ন আসবাবপত্রসহ প্রায় ৪ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। এবং আমার ভাই মোঃ আঃ বারিক ও জাহাঙ্গীরের ঘর থেকে প্রায় ৫ ভড়ি স্বর্ণলংকার ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এতে আমাদের প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

আরো পড়ুন:
প্রধান শিক্ষকের বিরুদ্ধে প্রকল্পের অর্থ আত্মসাতের অভিযোগ
জাপানের সিজুওকা মসজিদ নিয়ে প্রতিবেদন

বাদী মোঃ আব্দুল মোমিন তালুকদার আরোও জানান এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। জাহাঙ্গীর মাস্টার বলেন, বুধবার রাতে শহর থেকে বাড়ী যাওয়ার সময় রাস্তার মধ্যে আমাকে মারপিট করে। এই ঘটনা শুনলে আমার পরিবারের সদস্যরা ওই বাড়ীতে শোনার জন্য যায়। এরই এক পর্যায়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংর্ঘষ বাধে। তবে কোন লুটপাটের ঘটনা ঘটেনি।

সদর থানার উপ-পরিদর্শক এস আই জুয়েল রানা জানান, ছোনগাছায় বসতবাড়ীতে হামলা-ভাংচুর এর ঘটনা ঘটেছে ঘটনাস্হল পরিদর্শন করেছি। অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে ।

২১ নভেম্বর, ২০১৯  at ১৮:৩৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আরা/এজে