ঝিনাইদহে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক টেবিল টেনিস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

ঝিনাইদহে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক টেবিল টেনিস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকালে ফজর আলী স্কুল এন্ড কলেজে এ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০১৯-২০২০ অনুযায়ী ঝিনাইদহ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এ প্রতিযোগিতায় সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অর্ধশতাধিক শিক্ষার্থী অংশ নেয়। সমাপনী অনুষ্ঠানে ফজর আলী স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ জয়া রানী চন্দ্র’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম।সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীর্ উপস্থিত ছিলেন ।

টেবিল টেনিস প্রতিযোগিতায় কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেনীর ছাত্র মোঃ সাকিব রায়হান সেরা খেলোয়ার নির্বাচিত হয়ে পুরস্কৃত করা হয় এবং কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেনীর ছাত্র বালক গ্রুপের চ্যাম্পিয়ান হয়ে পুরস্কার গ্রহন করে আবরার মাহামুদ নাবিদ। ফজর আলী স্কুল এন্ড কলেজ থেকে বালিকাদের মধ্যে দুইজন সেরা খেলোয়ার ও চ্যাম্পিয়ন হয়।সেরা খেলোয়ার হয়েছে দশম শ্রেনীর ছাত্রী জুয়াইরিয়া ফেরদৌস এবং চ্যাম্পিয়ন হয় দশম শ্রেনীর ছাত্রী জুই খাতুন। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ।

আরও পড়ুন:
জাপানের সিজুওকা মসজিদ নিয়ে প্রতিবেদন
যবিপ্রবির প্রথম দিনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত, অসাধুপায় অবলম্বন করায় দুজনকে বহিষ্কার

প্রধান অতিথি সরোজকুমার নাথ তার বক্তব্যে বলেন, খেলাধুলা পড়ালেখার অবিচ্ছেদ্য অংশ। ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। খেলাধুলা মনকে ভালো রাখে শরীরকে ভালো রাখে, খারাপ কাজ থেকে বিরত থাকে তাই খেলাধুলা করে মনকে উৎফুল্ল রাখতে হবে। শুধু পড়াশোনায় নয়, শিক্ষার্থীরা খেলাধুলায়ও এগিয়ে আসতে হবে।

নভেম্বর ২১, ২০১৯ at ১৮:১২:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/কেএল/এআই