র‌্যাঙ্ক ব্যাজ পরিধান করলেন সদ্য পদোন্নতি পাওয়া পুলিশ পরিদর্শক আশরাফুল

শিকদার আশরাফুল আলম পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) পদে পদোন্নতি পাওয়ার পর যশোরের পুলিশ সুপার (এডিশনাল ডিআইজি) মঈনুল হক, বিপিএম (বার), পিপিএম তাকে র‌্যাঙ্ক ব্যাজ পরিয়েছেন। গত রবিবার (১৭ নভেম্বর) যশোর পুলিশ সুপারের কার্যালয়ে তাঁকে র‌্যাক ও ব্যাজ পরানো হয়।
এ সময় সদ্য পদোন্নতি পাওয়া পুলিশ পরিদর্শক শিকদার আশরাফুল আলম পুলিশ সুপার (এডিশনাল ডিআইজি) মঈনুল হক, বিপিএম (বার), পিপিএম‘কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে দোয়া কামনা করেন।

এরপর সোমাবার (১৮ নভেম্বর) তিনি খুলনা রেঞ্জে যোগদান করেছেন।

সূত্রে জানা যায়, শিকদার আশরাফুল আলমসহ বাংলাদেশ পুলিশের ৩ শ ৩৭ জন উপ-পরিদর্শককে (এসআই) নিরস্ত্র পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) পদে পদোন্নতি ও বদলী করা হয়েছে। গত মঙ্গলবার (১২ নভেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্স থেকে তাদের পদোন্নতি ও পদায়ন দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।

শিকদার আশরাফুল আলম নয়নের জন্ম নড়াইলে। বিভিন্ন সূত্রে জানা যায়, তার শিক্ষাজীবনের পুরোটাই কেটেছে যশোরে। যশোর সরকারি এমএম কলেজ ও যশোর ক্যান্টনমেন্ট কলেজের প্রাক্তন ছাত্র। ছাত্রজীবন থেকেই বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডে নিবিরভাবে জড়িত ছিল আশরাফুল @ নয়ন। উচ্চতর ডিগ্রী নিতে কিছুদিন লন্ডনে প্রবাসজীবন কাটিয়েছেন তিনি।

আরও পড়ুন:
চাঞ্চল্যকর মামলার রহস্য উদ্ঘাটনে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে যশোরের ডিবি ওসি
ঝিনাইদহে লবণের ডিলার মোহাম্মদ আলী আটক

উত্তম চরিত্রের অধিকারী এই পুলিশ কর্মকর্তার পদোন্নতি সমাজের কল্যাণে ভূমিকাতো রাখবেই, পুলিশ বাহিনীর সুনাম বৃদ্ধিতেও সে কাজ করবে এই প্রত্যাশা করেছেন অনেকেই। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পদোন্নতিতে তার শুভাকাঙ্খিরা আবেগঘন ভাষায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

নভেম্বর ২০, ২০১৯ at ১৭:৩৯:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/শিআন/তআ

আরও পড়ুন:
অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শ্বশুর গ্রেফতার
ধর্মঘট স্থগিত, সচল হলো ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়ক
যবিপ্রবির ভর্তি পরীক্ষা কাল থেকে শুরু ভর্তিচ্ছুদের পরিবহনে বিশেষ ব্যবস্থা