তারেক রহমান এর ৫৫তম জন্মদিনে বিএনপি কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত।

ঝিনাইদহ জেলা বিএনপির কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্প্রত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা বিএনপির আহবায়ক, জনাব এ্যাডঃ এস এম মসিউর রহমান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

সাবেক ছাত্রনেতা, ঝিনাইদহ ২ আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের  বি এন পি মনোনীত প্রার্থী, হরিনাকুণ্ডু উপজেলা বি এন পির সাবেক সফল সভাপতি ও জেলা বি এন পির সদস্য সচিব, জননেতা আলহাজ্ব এ্যাডঃ এম এ মজিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, মোঃ আক্তারুজ্জামান, ঝিনাইদহ পৌর বিএনপির সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, জনাব মোঃ জাহিদুজ্জামান মনা,  ঝিনাইদহ সদর থানা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব এ্যাডঃ মুন্সি কামাল আজাদ পান্নু, জেলা বিএনপির সদস্য ও জেলা যুবদলের সংগ্রামী সাধারন সম্পাদক জনাব মোঃ আশরাফুল ইসলাম পিন্টু।

আরো পড়ুন :
লবণ সংক্রান্ত গুজব প্রতিরোধে পুলিশ সুপারের কার্যালয়ে বিশেষ মতবিনিময় সভা
অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শ্বশুর গ্রেফতার

জেলা বিএনপি সদস্য আসিফ ইকবাল মাখন,  আলমগীর হোসেন, যুবনতা মুস্তাক আহমেদ সহ বিএনপি ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ। আলোচনা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, ঝিনাইদহ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, জনাব মোঃ আব্দুল মজিদ বিশ্বাস  (ছোট মজিদ), পরিচালনা করেন, জেলা বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক, প্রভাষক মোঃ জাহাঙ্গীর আলম।

২০ নভেম্বর, ২০১৯  at ১৭:৪৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/কাজলি/এজে