আমি আত্মহত্যার চেষ্টা করিনি: নুসরাত জাহান

শীতের শুরুতে হাঁপানির দাপট আচমকাই বেড়ে গেছিল। তাই ভর্তি হতে হয়েছিলাম নার্সিং হোমে।আমি ঘুমের ওষুধ খাইনি, আত্মহত্যার চেষ্টাও করিনি।এগুলো সবই গুজব। আপনারা এসবে কান দেবেন না প্লিজ। আর দিন দুয়েকের বিশ্রাম। ডাক্তারবাবুরা বলেছেন, তারপরেই আমি আবার কাজ শুরু করতে পারব। আইসিইউ থেকে ছাড়া পেয়ে নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও বার্তা দিলেন নুসরাত জাহান। আপাতত এই ভিডিও আগুনের মতো ছড়িয়ে পড়েছে। রবিবার রাত সাড়ে নয়টার সময় অ্যাপোলো গ্লেনিগালসের আইসিইউ-তে ভর্তি হওয়ার পর শহর তোলপাড় হয়েছিল, আত্মহত্যা করতে গেছিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান, এমন একটি খবরে।

কিন্তু আসলে কী হয়েছিল অঘটনের দিন? রবিবার রাত সাড়ে নয়টা নাগাদ নুসরাতকে হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার চিকিৎসার জন্য গঠন করা হয় আলাদা মেডিকেল বোর্ড। পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, হাঁপানির সমস্যা আছে সাংসদের। নিয়মিত ইনহেলার নেন। কিন্তু রবিবার অবস্থা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছোলে ইনহেলার নেওয়ার পরেও সুস্থ হননি তিনি। তখনই তাকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলোয়। একই সঙ্গে, বেশি ওষুধ খাওয়ার কথা হাসপাতাল সূত্রেই সামনে এসেছিল।

তবে পরে যদিও নুসরতের ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, এরকম কোনো ঘটনা ঘটেনি। সেদিন রাত থেকে নিখিল জৈন হাসপাতালে নুসরতের পাশেই রয়েছেন। রবিবার সন্ধ্যায় স্বামী নিখিলের জন্মদিন ধুমধাম করে পালন করেন নুসরাত। ইনস্টাগ্রামে সেই ছবিও দেন। তারপরেই ঘটে এই অঘটন। অনেকেরই ধারণা, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নাকি আত্মহত্যা করতে গেছিলেন নুসরত!

আরও পড়ুন:
সুনামগঞ্জে চড়াদামে লবণ বিক্রি করার দায়ে ৮টি দোকানীকে জরিমানা ২৮হাজার টাকা
রাজশাহীতে পাখির বাসার জন্য ১০বিঘা জমি অধিগ্রহণের নির্দেশ : কৃষি মন্ত্রণালয়

নুসরত আরও বলেন, তার ডাস্ট অ্যালার্জি আছে। শহরে যে পরিমাণে দূষণ বেড়েছে তাতে আচমকাই শ্বাসকষ্ট বাড়াবাড়ির পর্যায়ে চলে যায়। ভর্তি হতে হয় হাসপাতালে। নুসরতের অসুস্থতার খবর শোনামাত্র অনুরাগীরা সোশ্যালে তার সুস্থতা চেয়ে প্রার্থনা জানান। নুসরত বলেছেন, সবার ভালোবাসার জোরেই তিনি সুস্থ হয়ে ফিরছেন। তিনিও এভাবেই সবার হৃদয়ে থেকে যেতে চান।

নভেম্বর ২০, ২০১৯ at ১০:০০:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/দৈই/এআই