সুনামগঞ্জে চড়াদামে লবণ বিক্রি করার দায়ে ৮টি দোকানীকে জরিমানা ২৮হাজার টাকা

সুনামগঞ্জের শাল্লা ও দক্ষিণসুনামগঞ্জ উপজেলার চড়াদামে লবণ বিক্রি করার দায়ে ৮টি দোকানীকে ২৮হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

জানাযায়,জেলার দক্ষিন সুনামগঞ্জ উপজেলার নোয়াখালী বাজারের দুপুরে ৭টি দোকানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মোট ২৩ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেবুন নাহার শাম্মী, নোয়াখালী বাজার কমিটির সভাপতি আব্দুল বাছিত সুজন, সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তার নাজির মো. আবু বক্কর সিদ্দিক, দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই মোঃ মাসুদ আহমদ প্রমুখ।

আরো পড়ুন:
রাজশাহীতে পাখির বাসার জন্য ১০বিঘা জমি অধিগ্রহণের নির্দেশ : কৃষি মন্ত্রণালয়
খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই : হানিফ

অন্য দিকে,জেলার শাল্লা উপজেলার আনন্দপুর বাজারে চড়া দামে লবণ বিক্রি করার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে এক ব্যবসায়ীকে আর্থিক জরিমানা করেন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মুক্তাদির হোসেন মঙ্গলবার সকাল ১১টায় আনন্দপুর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে প্রিয়ম ষ্টোরের পরিচালক রথীন্দ্র রায়কে ৫হাজার টাকা আর্থিক জরিমানা করেন।

এসময় শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স,মেম্বার ব্রজলাল দাসসহ বাজারের বিভিন্ন ব্যবসায়ী ও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

নভেম্বর ২০, ২০১৯ at ০০:০৯:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জেএভি/এএএম