স্কুলছাত্রীকে ধর্ষণ অতপরঃ গর্ভবতী, থানায় মামলা

রাজশাহীর দূর্গাপুরে নবম শ্রেণির এক স্কুলছাত্রী (১৫) কে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে দুর্গাপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

জানা যায়, ধর্ষিতা স্কুলছাত্রী গর্ভবতী হয়ে পড়লে জোরপূর্বক ওষুধ সেবন করে তার পেটের বাচ্চা নষ্ট করে দিয়েছে ধর্ষক মাজেদুর রহমান। ধর্ষক মাজেদুর রহমান দূর্গাপুর উপজেলার সিংগা গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

মামলার বরাত দিয়ে জানা যায়, দুর্গাপুর উপজেলার সিংগা গ্রামের মাজেদুর রহমান গত ১৩ আগস্ট ওই বাড়ি ফাঁকা পেয়ে জোরপূর্বক স্কুলছাত্রীকে ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না জানাতে স্কুলছাত্রীকে ভয়ভীতি দেখায়। এ ঘটনার পরেও স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে।

পরবর্তীতে ওই স্কুলছাত্রী গর্ভবতী হয়ে পড়লে গত ১০ অক্টোবর মাজেদুর তার গর্ভের সন্তান নষ্ট করতে জোরপূর্বক ওষুধ খাইয়ে দেন। পরে ওই স্কুলছাত্রী অসুস্থ হয়ে রক্তপাত শুরু হলে বিষয়টি তার পরিবারকে জানায়। পরে গত ১৪ নভেম্বর রাজশাহীর মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ওই স্কুলছাত্রীর ডিএনসি করা হয়েছে।

আরও পড়ুন:
রাজশাহী মহানগর ও জেলা বিএনপি’র প্রতিবাদ সমাবেশ
ছাত্রী ধর্ষণের চেষ্টার অভিযোগে, শিক্ষক আটক ও সাংবাদিক লাঞ্ছিত

দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, থানায় ধর্ষণের অভিযোগে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলার সুত্র ধরে পুলিশ তদন্ত করছেন। আসামী পলাতক থাকায় তাকে এখনও আটক করা যায়নি। তবে তাকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

নভেম্বর ১৮, ২০১৯ at ২১:০৪:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/এমআর/এআই