স্কুলছাত্র সিফাত হত্যা মামলায় গ্রেফতার ২

ঝিনাইদহে স্কুলছাত্র সিফাত হত্যা মামলার প্রধান আসামীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৮ নভেম্বর) ভোররাতে ফরিদপুরের সালতা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, সিফাত হত্যা মামলার প্রধান আসামী লিয়ন ও দ্বিতীয় আসামী সুমন ফরিদপুরের সালতা এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের মডার্ণমোড় এলাকা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয় । দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

শনিবার (১৬ নভেম্বর) সকালে শহরের কালিকাপুর মোড়ে বন্ধুদের সাথে বসে ছিল শহরের উজির আলী স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণীর ছাত্র সিফাত। এসময় পুর্ব শত্রুতার জের ধরে লিয়ন, সুমনসহ আরও ২ জন সিফাতের বন্ধু মাহির উপর হামলা চালায়। এসময় সিফাত তাদের বাঁধা দিলে সিফাতকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়  তারা। সেখান থেকে সিফাত ও মাহিকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সিফাতকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেওয়ার পথে মারা যায়।

আরও পড়ুন:
শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা : রাজউক
রাজগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

এ ঘটনায় ওইদিন নিহতের পিতা মনোয়ার মিয়া বাদী হয়ে লিওন ও সুমনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করে।

নভেম্বর ১৮, ২০১৯ at ১৫:২৩:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/কেএল/এআই