খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও পেঁয়াজসহ দ্রব্য মুল্যের উর্ধ্বগতিতে প্রতিবাদ সমাবেশ

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও পেঁয়াজসহ দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ঝিনাইদহ জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র আহ্বায়ক, এ্যাড. এস.এম মশিয়ুর রহমান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা, ঝিনাইদহ ২ আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী ও ঝিনাইদহ জেলা বিএনপির সদস্য সচিব, জননেতা আলহাজ্ব এ্যাডঃ এম এ মজিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা বিএনপি’র সদস্য ও কেন্দ্রীয় মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক, এ কে এম ওয়াজেদ আলী, ঝিনাইদহ জেলা বিএনপির  যুগ্ম-আহ্বায়ক মোঃ আক্তারুজ্জামান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, মোঃ জাহিদুজ্জামান মনা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল মজিদ বিশ্বাস।

জেলা বিএনপির সদস্য ও জেলা যুবদলের সাধারন সম্পাদক, মোঃ আশরাফুল ইসলাম পিন্টু,  জেলা বিএনপির সদস্য, মোঃ আসিফ ইকবাল মাখন। সহ বিএনপি ও সকল সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:
বন্দিদশাই বিন লাদেনের মৃত্যুর কারণ
সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি গরুর কারবারি নিহত

প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন, ঝিনাইদহ সদর উপজেলা বিএনপি’র সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, আলহাজ্ব এ্যাডঃ মুন্সি  কামাল আজাদ পান্নু, পরিচালনা করেন, সদর উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক, এ্যাডঃ জিয়াউল হক ফিরোজ।

নভেম্বর ১৮, ২০১৯ at ১৩:২২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/কেএল/এআই