নিজ বাড়ি থেকে মা ও ছেলের লাশ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ছানোয়ারা খাতুন (৪৬) ও রাজ (১১) নামে মা ও ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৮ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের সোনাইকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে তাদের দুজনের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বামী পরিত্যক্তা ছানোয়ারা খাতুন ও তার শিশুসন্তান রাজকে রোববার রাতে কোনো এক সময় দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করে আলাদা শয়ন কক্ষে তাদের মরদেহ ফেলে রেখে যায়। সোমবার সকালে প্রতিবেশি লোকজন নিহতদের মরদেহ ঘরের ভেতর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মা ও ছেলের লাশ উদ্ধার করে। তবে কারা কী উদ্দেশে এ হত্যাকা- ঘটিয়েছে তা এখনো নিশ্চিত করে জানা যায়নি।

স্থানীয়রা জানান, ছানোয়ারা খাতুনের একাধিক বিয়ে হলেও তিনি দীর্ঘদিন ধরে স্বামী পরিত্যক্ত অবস্থায় রয়েছেন। তিনি উপজেলার সোনাইকান্দি গ্রামের নিজ বাড়িতে একমাত্র শিশুপুত্র রাজকে নিয়ে বসবাস করে আসছিলেন। নিহত ছানোয়ারা খাতুন পার্শ্ববর্তী জোয়ার্দারপাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে। হত্যাকা-ের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (দৌলতপুর-ভেড়ামারা সার্কেল) শাহ মো. আল বেরুনী ঘটনাস্থল পরিদর্শন করেন।

আরও পড়ুন:
কোন গুনাহকে ছোট মনে করা উচিত নয়
গৃহবধূকে ডেকে নিয়ে হাত-পা বেঁধে গণধর্ষণ

দৌলতপুর থানার ওসি এসএম আরিফুর রহমান জানান, মা ও ছেলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত চলছে তাই হত্যাকাণ্ডের বিষয়ে এই মুহূর্তে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।

নভেম্বর ১৮, ২০১৯ at ১১:৪৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসএস/এআই