কুড়িগ্রাম ধরলা চেকপোস্টে ফেন্সিডিলসহ আটক-১

কুড়িগ্রাম ধরলা ব্রীজে পুলিশ চেকপোস্টে ফুলবাড়ি উপজেলা থেকে ছেড়ে আসা একটি ইজি বাইক তল্লাশি করে শাকিল নামে এক যুবকের জ্যাকেটে বিশেষভাবে রাখা ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে স্বয়ং জেলা পুলিশ সুপারের উপস্থিতিতে সদর থানা পুলিশ।

স্থানীয় সুত্র ও পুলিশ সুত্রে জানা যায়, কুড়িগ্রাম ধরলা ব্রীজে মাদক বিরোধী অভিযান ও ট্রাফিক পুলিশিং জোরদার করতে পুলিশ বক্স তৈরির পরিকল্পনা ও বাস্তবায়ন করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম)।

রোববার (১৭ নভেম্বর) রাতে জেলা পুলিশ সুপার ধরলা ব্রীজ পুলিশ বক্সের কাজ ও চেকপোস্ট পরিদর্শনে যান। এসময় সাথে ছিলেন সদর সার্কেল এএসপি উৎপল রায়, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহফুজুর রহমান।

পুলিশ চেকপোস্ট পরিদর্শনে এসপি মহিবুল ইসলামের সন্দেহ হলে একটি থ্রি হুইলার বাইককে থামিয়ে গাড়িসহ ৪/৫ জন যুবকের দেহ তল্লাশিকালে উলিপুর পৌরসভা পাঠানপাড়া নিবাসী ময়েজ উদ্দিনের পুত্র ও উলিপুর উপজেলা ছাত্রদল সভাপতি সাঈয়েদুর রহমান টিপুর ছোট ভাই আনোয়ারুল ইসলাম শাকিলের (২১) জ্যাকেটে বিশেষ কায়দায় রাখা ১৫ বোতল ফেন্সিডিল পাওয়া যায়, পুলিশ তাকে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল বহন করার অপরাধে গ্রেফতার করে। পুলিশ জিজ্ঞাসাবাদে শাকিলের নাম ঠিকানা ও তথ্য নিশ্চিত হন সদর থানা পুলিশ।

আরও পড়ুন:
পাকিস্তানি অভিনেত্রী রাবির পর অভিনেত্রী সামারার নগ্ন ভিডিও ফাঁস
মাতারবাড়ি বিদ্যুৎ প্রকল্পে সন্ত্রাসী হামলায় কোরিয়ান ক্যাম্প ম্যানেজার আহত

ফেন্সিডিলসহ আনোয়ারুল ইসলাম শাকিল (২১) এর আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহফুজুর রহমান। তাকে জিজ্ঞাসাবাদ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতিসহ জেল হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।

নভেম্বর ১৮, ২০১৯ at ০৯:৫৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এএল/এআই