কাজের কোন অভাব নাই, দক্ষ জনশক্তির অভাব: এমপি মিসবাহ

বিরোধী দলীয় হুইপ অ্যাডঃ পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, আজকে সরকার উন্নয়নের মহাসড়কে যাত্রা শুরু করেছে এবং সেখানে মানুষের কাজের কোন অভাব নাই, দক্ষ জনশক্তি অভাব দেখা দিয়েছে। কাজেই আপনার সন্তানদের যদি আপনি শিক্ষার আলোয় আলোকিত করতে পারেন, তাহলে আগামী দিনে আপনাদের সন্তান আপনার ঘর আলোকিত করবে আলোকিত সন্তান হিসেবে।

আপনার ঘর আলোকিত করার মধ্য দিয়ে আপনার সমাজকে আলোকিত করবে, আমাদের সুনামগঞ্জকে আলোকিত করবে, এই বাংলাদেশকে তারা আলোকিত করবে।

রবিবার (১৭ নভেম্বর) বিকালে ইসলামগঞ্জ ডিগ্রি কলেজে ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের নিয়ে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথির বক্তব্যে বিরোধী দলীয় হুইপ এসব কথা বলেন।

বিরোধী দলীয় হুইপ অ্যাডঃ পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, রাতারাতি কেউ সম্পদ শালী হয়ে যাবে, বিত্তবান হয়ে যাবে, এই রকম কোন পথ নাই। কারণ সুনামগঞ্জ হচ্ছে খাঁটি এলাকা, বুরো ফসলের এলাকা, হাওর-বাওর এলাকা। একমাত্র পথ হচ্ছে আপনার সন্তানকে যদি শিক্ষার আলোয় আলোকিত করতে পারেন তাহলেই আপনার ঘর থেকে অভাব দুর হবে।

ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আলী আহমদের সভাপতিত্বে এবং প্রভাষক ফজলুল হক দোলন ও সালেহ আহমদের যৌথ পরিচালনায় অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, শিক্ষাবিদ শাহ মোঃ ফয়জুরনুর আলী, হাজী মুক্তার আলী, নুরুজ আলী, জাপা নেতা শওকত আলী, গভর্নিং বোর্ডের সদস্য মোঃ সামছুল হক, অ্যাড. হাবিবুর রহমান হাবিব, চয়ন তালুকদার, শিক্ষার্থী নাদিয়া আক্তার প্রমুখ।

আরও পড়ুন:
কিছু পরগাছা, কিছু হাইব্রিড আওয়ামী লীগে আশ্রয় গ্রহণ করেছে- আল মাহমুদ স্বপন
জয়পুরহাটে বাসদের প্রতিষ্ঠাবার্ষিকীতে লাল পতাকা মিছিল

অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভার পূর্বে এল.জি.ই.ডি সুনামগঞ্জ সদরের বাস্তবায়নে শ্রীনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১কোটি ৪১লক্ষ টাকা ব্যয়ে ভবন নির্মাণ ভিত্তি প্রস্থর ও জগজীবনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮১লক্ষ ৪০হাজার টাকা ব্যয়ে ভবন নির্মাণ ভিত্তি প্রস্থর স্থাপন করেন। এবং এল.জি.ই.ডি সুনামগঞ্জ সদরের বাস্তবায়নে ১কোটি ২৯লক্ষ টাকা ব্যয়ে আর এইচ ডি আহসান মারা ব্রীজ-জগজীবনরপুর রাস্তার কাজের ভিত্তিপ্রস্থরের উদ্বোধন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা এল.জি.ই.ডি’র প্রকৌশলী মোঃ আনোয়ার হোসেন, জাপা নেতা রশিদ আহমদ প্রমুখ।

নভেম্বর ১৭, ২০১৯ at ২১:১৬:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/জেভি/এআই