জেএসসি পরীক্ষার্থীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাই ও চাচাকে মারধর

সিরাজগঞ্জের বেলকুচিতে জেএসসি এক স্কুলছাত্রী ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটেরা স্কুল ছাত্রীর চাচা ও ভাইকে মারপিট করে আহত করেছে।  এঘটনায় প্রতিবাদ করতে গেলে ওই এলাকার আব্দুল মোতালেবের ছেলে মোঃ ইয়ামিন শেখসহ ১০/১২জন বখাটে তাদেরকে পিটিয়ে গুরুতর আহত করেন।

শনিবার দুপুরের দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের মেঘুল্লাহ গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহত স্কুলছাত্রীর ভাই হাফিজুর রহমান (৩০) ও চাচা আব্দুল ব্যাপারীকে (৪০) কে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিল্লাতুনেচ্ছা মজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে ইভটিজিং এর শিকার মরিয়ম সোরহাব আলী উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী জানান, দীর্ঘদিন ধরে মোঃ ইয়ামিন শেখ আমাকে ইভটিজিং করে আসছে। গত শুক্রবার বিকালে আমাকে ইভটিজিং করলে আমি বাড়িতে এসে বলি।

ওই শিক্ষার্থীর ভাই আহত হাফিজুর রহমান জানান, স্কুলে যাতায়াত করার সময় আমার বোনকে উত্ত্যক্ত করে আসছিলো। আমি ও আমার চাচা আব্দুল ব্যাপারী ইয়ামিন শেখের বাবার কাছে বলতে গেলে আজুগড়া জামতৈল আলমাছ মেম্বরের বাড়ীর সামনে ইয়ামিন, আলমাজ, সুমন, হানিফ, ইয়াকুব, ইছাসিন, আলমগীর, জিহাদ, মোতালেব, রজমান, শরীফসহ ৬/৭জন দেশীয় অস্ত্র রামদা, ছুরি দিয়ে অর্তকিতভাবে হামলা করে।

আরো পড়ুন :
সরাস‌রি ব্যালট বিপ্ল‌বে য‌শোর দু‌টি ইউ‌নিটেই ‌বিজয়ী চাকলাদার প্যা‌নেল
৬ষ্ঠ শ্রেণীর স্কুলছাত্রীকে ধর্ষন করলো ৭ম শ্রেনীর ছাত্র

পরে আমাদের চিৎকারে এলাকাবাসী এসে আমাদের আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিল্লাতুনেচ্ছা মজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। এসময় সোহেল, সোহাগ, দেলবার, আব্দুল, সাত্তারকেও মারপিট করে আহত করে।

এ ব্যাপারে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, ‘ঘটনাটি শুনেছি। ঘটনাস্থ পুলিশ পরিদর্শন করেছে। কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে অভিযুক্তদের গ্রেফতার করা হবে। এ বিষয়ে আহত ওই শিক্ষার্থীর চাচাতো ভাই আব্দুল হালিম জানান, এ ব্যাপারে বেলকুচি থানায় মামলার প্রস্তুতি চলছে। (ছবিসহ)
১৬ নভেম্বর, ২০১৯  at ২০:৪৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/আদিরা/এজে