শৈলকুপা উপজেলা প্রেসক্লাবের বিশেষ সভা অনুষ্ঠিত

১৯৭৩ সালে স্থাপিত উপজেলা পর্যায়ে বাংলাদেশের প্রথম প্রেসক্লাব, ঝিনাইদহের শৈলকুপা প্রেসক্লাব। ঐতিহ্যবাহী এ প্রেসেক্লাবের নিজস্ব ভবন কবিরপুর শ্রমিক অফিস সংলগ্ন নির্মানাধীন রয়েছে। যে কারনে সরকারী ডিগ্রী কলেজের সামনে অস্থায়ী কার্যালয়ে প্রেসক্লাবের সকল কার্যক্রম চলমান রয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকেলে শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি মাসুদুজ্জামান লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিহাব মল্লিকের সঞ্চালনায় এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সভায় শৈলকুপার সকল তরুন সাংবাদিকদের স্বাগত জানানো হয়। সেই সাথে আবেদনের প্রেক্ষিতে তাদেরকে ঐতিহ্যবাহী শৈলকুপা প্রেসক্লাবে সদস্য পদে অন্তর্ভূক্ত করার পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী সদস্য পদে অন্তর্ভূক্ত করা হয়। আরো যারা সদস্য হওয়ার জন্য আবেদন করেছে, পর্যায়ক্রমে তাদেরকেও পরবর্তী সভায় সদস্য পদে অন্তর্ভূক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

আরও পড়ুন:
ঝিনাইদহে ১১০ বছরের বৃদ্ধার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
সিনিয়র ছাত্রীর সাথে প্রেমে ব্যর্থ হয়ে দাঁত ভেঙ্গে দিল বখাটে!

তরুন সাংবাদিক ও নতুন সদস্যদের উদ্দেশ্যে প্রেসক্লাব সভাপতি ও সম্পাদক দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং তাদের সমৃদ্ধি কামনা করেন। সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সুমন, দপ্তর সম্পাদক এইচ,এম ইমরান, নির্বাহী সদস্য টিপু সুলতান, ফরহাদ হোসেন, আক্তারুজ্জামান মনির, রবিউল আলম সাবু, শহিদুজ্জামান বাবু, হাসান খসরু অপু, মামুন হোসেন, আনিচুর রহমান, আতিকুর রহমান রিপন, জাকির হোসেন, রাকিবুজ্জামান জিহাদ, উজ্জল হোসেন, পারভেজ আহাম্মেদ পাভেল, আব্দুল গাফ্ফার, আব্দুল্লাহ শেখ, আমদ আলী প্রমুখ।

উল্লেখ্য, প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সভা চলাকালীন সময়ে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম উপস্থিত হয়ে নতুন সদস্যদের সাথে পরিচিত হয়ে কুশল বিনিময় করেন ও সবাইকে দ্বীনের দাওয়াত দেন।

নভেম্বর ১৫, ২০১৯ at ১৮:০৮:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/এমএস/এআই