সুনামগঞ্জে অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সুনামগঞ্জের সিলেট-সুনামগঞ্জ সড়কে দূর্ঘটনায় আমীর হোসেন (৩০) নামের এক সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। সে ছাতক উপজেলার দক্ষিন খুরমা ইউনিয়নের শেওলাপাড়া গ্রামের মৃত শামসুল হোসেনের পুত্র।

এসময় সিএনজি অটোরিকশায় থাকা একই ইউনিয়নের ভূইগাঁও গ্রামের যাত্রী রুকন মিয়া (২৮) ও সব্বুর মিয়া (২৬) আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাত ৮টায় সড়কের ধারণ গ্রামের ইউপি সদস্য আবদুর রহমানের বাড়ি সংলগ্ন এলাকায় ঘটেছে। এদিকে সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ধারণ বাজার শাখার সাধারণ সম্পাদক মোশাহিদ আলীসহ নেতৃবৃন্দের অভিযোগ ঘটনাস্থলে সড়কের কাজের জন্য ঠিকাদার কর্তৃক সড়কের রোলার রাখার এ দূ্র্ঘটনা ঘটেছে।

আরও পড়ুন:
লালপুরে ভূমিহীন সমিতির বার্ষিক আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত
সিনিয়র ছাত্রীর সাথে প্রেমে ব্যর্থ হয়ে দাঁত ভেঙ্গে দিল বখাটে!

জানা যায়, সিএনজি অটোরিকশা যোগে ধারণ বাজার থেকে দু’জন যাত্রী নিয়ে বুকার ভাঙ্গা হয়ে বাড়ি যাচ্ছিলেন আমীর হোসেন। গাড়িটি ধারণ গ্রাম এলাকা অতিক্রম করে মেম্বার আবদুর রহমানের বাড়ি সংলগ্ন এলাকায় পৌঁছা মাত্র বিপরীত দিক থেকে দ্রুতগামীর অজ্ঞাত পিকআপ তার গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় যাত্রীবাহি সিএনজি অটো রিকশা সড়কে উল্টে গেলে পিকআপটি নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে ঘাতক চালক। খবর পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে এসে সিএনজির চালক আমীর হোসেনসহ আহত দু’যাত্রীকে উদ্ধার করে রাতেই সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক চালককে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর দু’যাত্রীতে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর সড়কে জয়কলস হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নভেম্বর ১৫, ২০১৯ at ১১:১১:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/জেভি/এআই