লালপুরে ভূমিহীন সমিতির বার্ষিক আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত

নাটোরের লালপুরে ভূমিহীন সমিতির বার্ষিক আঞ্চলিক সম্মেলনে মতিউর রহমানকে সভাপতি ও লুৎফর রহমানকে সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার সালামপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রঙ্গনে ভূমিহীন সমিতির আয়োজনে অনুষ্ঠিত এই সম্মেলনে নতুন কমিটির নাম ঘোষনা করা হয়। সম্মেলনে ভূমিহীন সমিতির নবনির্বাচিত সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নিজেরা করি রাজশাহী বিভাগীয় সংগঠক গৌতম কুমারদে সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আড়বাব ইউপির চেয়ারম্যান গোলাম মোস্তফা, প্রভাষক মোকলেছুর রহমান, ভূমিহীন নেতা আব্দুল বারী, ভূমিহীন নেতা ও আঞ্চলিক প্রচার সম্পাদক আবুবক্কর সিদ্দিক প্রমুখ।

আরও পড়ুন:
সিনিয়র ছাত্রীর সাথে প্রেমে ব্যর্থ হয়ে দাঁত ভেঙ্গে দিল বখাটে!
রেল দুর্ঘটনায় চক্রান্ত আছে কিনা তদন্ত করে ব্যবস্থা নেব: প্রধানমন্ত্রী

আলোচনা শেষে নিজেরা করি বাগাতিপাড়া আঞ্চল সমন্বায়ক তপন কুমার নবগঠিত কমিটির পরিচিতি ও শপথ বাক্যপাঠ করান। পরে সলামপুর সাংস্কৃতিক গোষ্টির আয়োজনে এক মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বাল্যবিবাহ, নারীনির্যাতন, ভন্ডপীর ও কবিরাজের হাত থেকে সমাজকে মুক্ত করতে ‘বিষধর ছোবল’ নামের একটি নাটক মঞ্চস্থ করেন। এসময় ভূমিহীন সমিতির সদস্য-সদেস্যা ও এলাকার নেতৃস্থানীয় ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

নভেম্বর ১৫, ২০১৯ at ১০:৫৭:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/এআর/এআই