ঝগড়াঝাটি করেই এক বছর কাটলো রনভীর-দীপিকার

দেখতে দেখতে একটা বছর গড়িয়ে গেলো। গেল বছরের নভেম্বর বিয়ে করেছিলেন বলিউড তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রনভীর সিং রাজকীয় সাজে মহা ধুমধাম করে ইতালির বিলাসবহুল লেক কোমোতে হয় তাদের বিয়ের অনুষ্ঠান।

(১৪ নভেম্বর) দীপিকা পাড়ুকোন ও রনভীর সিংয়ের প্রথম বিয়ে বার্ষিকী। জানা গেল, খুব জাকজমক করে নয়, পরিবারের সঙ্গে সাদামাটা আয়োজনে বিয়ে বার্ষিকী পালন করেছেন।

খুনসুটি আর ঝগড়াঝাটিতেই তারা পার করলেন এই এক বছর। বুধবার রাতেই তারা উড়ে গেলন তিরুপতি মন্দির। বুধবার প্রথমে তিরুপতিতে পুজো দিয়ে তারা যাবেন পদ্মাবতী মন্দিরে। সেখান থেকে ১৫ নভেম্বর অমৃতসর হয়ে ফিরে আসবেন মুম্বাই।

আরও পড়ুন:
দুই নারীকে ভারতে বিক্রি ও পতিতাবৃত্তির অভিযোগে দম্পতি আটক
শিশুর মুখে আদরের চুমু হতে পারে তার জন্য প্রাণঘাতী

উড়ে যাওয়ার আগে একান্ত সাক্ষাৎকারে দীপিকা জানালেন বিয়ের আগে আর পরে এমন কিছু পরিবর্তন তার জীবনে আসেনি। কাজ নিয়ে দুজনেই ব্যস্ত থাকেন। তবু এরইমধ্যে সময় বার করে তারা একে অপরের সঙ্গে সময় কাটান।বহুদিন দুজনে ব্যস্ত থাকলে তারা ঠিক করে রাখেন যে কয়েকদিনের ব্রেকে তারা কোথাও দুজনে ঘুরে আসবেন।

তবে যখন ক্যামেরার সামনে তারা অভিনয় করেন তখন মাথায় রাখেন না যে তারা স্বামী-স্ত্রী। নিজেদের সেরাটুকু দিয়ে অভিনয়ের চেষ্টা করেন। আর হ্যাঁ, দীপিকা জানিয়েছেন তারা দুজনেই কাজপাগল। কাজ নিয়েই পাগলামি করতে চান।

নভেম্বর ১৫, ২০১৯ at ০৯:৪৪:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/জানি/এআই