মহেশপুরে ২৯ লাখ টাকার সোনার আংটি উদ্ধার!

ঝিনাইদহের মহেশপুর ব্যাটালিয়ন ৫৮ বিজিবি’র অধীনস্থ পলিয়ানপুর বিওপির টহলদল সাড়ে মঙ্গলবার (১২ নভেম্বর) ২৯ লাখ টাকা মুল্যের ২১৬টি স্বর্ণের তৈরী আংটি উদ্ধার করেছে। মহেশপুর ৫৮ বিজিবি অধিনায়কের পক্ষে অতিরিক্ত পরিচালক (উপ অধিনায়ক) কামরুল হাসান মঙ্গলবার বিকালে এ তথ্য জানান।

তিনি জানান, চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে মহেশপুর উপজেলার সীমান্ত পিলার ৬০/২৭-আর হতে আনুমানিক ৩৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মাতলার আইট গ্রামে বিজিবি সদস্যরা টহল দিচ্ছিলেন। এ সময় ভারত থেকে বাংলাদেশে আসার সময় একজন চোরাকারবারীকে ধাওয়া করে বিজিবি। বিজিবর ধাওয়া খেয়ে একটি ব্যাগ ফেলে পালিয়ে যায় চোরাকারবারী। ব্যাগটি তল্লাশি করে ২১৬ টি স্বর্ণের তৈরি আংটি পাওয়া যায়, যার ওজন ৬১২.২২ গ্রাম।

আরও পড়ুন:
কৃষি নির্ভরশীলতা কমাতে শিল্পায়নের পথে যেতে হবে: প্রধানমন্ত্রী
ওজোপাডিকোলিঃ‘র উদ্যোগে কঞ্জুমার ইলেকট্রিশিয়ান প্রশিক্ষণ কোর্সের ১ম ব্যাচের সমাপনী অনুষ্ঠিত

আটককৃত ভারতীয় স্বর্ণের আংটির আনুমানিক বাজার মূল্য ২৯, লাখ ৪৩ হাজার ৫৫০ টাকা। আটককৃত স্বর্ণের আংটি মঙ্গলবার বিকালে ঝিনাইদহ ট্রেজারী অফিসে জমা করা হয়েছে।

এদিকে ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবির অভিযানে ১৩৬ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে বিজিবি। নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার মেদিনীপুর গ্রামের আমবাগান থেকে মালিকবিহীন অবস্থায় ১৩৬ বোতল ভারতীয় মদ জব্দ করে।

নভেম্বর ১২, ২০১৯ at ১৭:৪২:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/কেএল/এআই