দৌলতপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের অন্যান্য স্থানের মতো কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায়ও নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার সন্ধ্যায় উপজেলার আল্লারদর্গা শিল্প এলাকায় উপজেলা যুবলীগের প্রধান কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মামুন কবিরাজ, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ওয়াসিম কবিরাজ, বখতিয়ার রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহেল মাসুম সুইট, ইউনিয়ন যুবলীগের সভাপতি তরিকুল ইসলাম বিদ্যুৎ, মিজানুর রহমান, উজ্জল আহমেদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম পিকলু প্রমুখ।

আরো পড়ুন:
আন্তর্জাতিক আদালতে রোহিঙ্গা গণহত্যায় মিয়ানমারের বিরুদ্ধে মামলা করেছে গাম্বিয়া
ঠোঁট গোলাপী করার ঘরোয়া টিপস

আলোচনা সভা শেষে দলীয় নেতাদের সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের। এ সময় যুবলীগ নেতারা একে অপরকে কেক খাইয়ে দেন। পরে দেশ ও জাতির আরো অগ্রগতি কামনা করে সেখানে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এর আগে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে ফুল দিয়ে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ। এ অনুষ্ঠানে দৌলতপুর উপজেলার ১৪ ইউনিয়নের যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নভেম্বর ১১, ২০১৯ at ২২:৪৯:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআরএস/এএএম