উলিপুরে মতি শিউলীর সংবাদ সম্মেলন

উলিপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মতি শিউলীর বহিস্কার। দেশ প্রত্যাহার করায় আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে উপজেলা আওয়ামী লীগের ব্যানারে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ (১১ নভেম্বর) দুপুরে সাবেক এমপি আমজাদ হোসেন তালুকদারের বাসভবনের সামনে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতি শিউলী।

সংবাদ সম্মেলনকে ঘিরে উপজেলা সদরে আওয়ামী লীগের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে। সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, উপজেলা আওয়ামী লীগের আসন্ন কাউন্সিলকে ঘিরে আওয়ামী লীগের ত্যাগী নেতাদের বাদ দিয়ে জামায়াত-বিএনপি ও বিভিন্ন সংগঠনের অনুপ্রবেশকারীদের বিভিন্ন কমিটিতে ঢোকানো হচ্ছে। এটা দলের জন্য আত্মঘাতী বলেও তারা মন্তব্য করে তারা অভিলম্বে এ কার্যকর বন্ধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনের আগেই সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সোলায়মান সরদার বাদশা, আওয়ামী লীগ নেতা সাজ্জাদুর রহমান তালুকদার সাজু, মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ সরকার, ধামশ্রেনী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, দেলওয়ার হোসেন, ওমর ফারুক মঙ্গা প্রমূখ।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম হোসেন মন্টু সাথে কথা হলে তিনি বলেন, আজ উপজেলা যুব লীগের প্রতিষ্ঠা বার্ষিকী থাকায় আমি ব্যস্ত ছিলাম। সেখানে কি হয়েছে আমার জানা নেই।

আরো পড়ুন:
স্ত্রীকে গলা কেটে হত্যা, কাটা মাথা নিয়ে থানায় হাজির স্বামী
চীনে কৃত্রিম বুদ্ধিমত্তা ‍দিয়ে আত্মহত্যা ঠেকাচ্ছে এআই প্রযুক্তি

উল্লেখ্য, উলিপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মতি শিউলীর বহিস্কারাদেশ প্রত্যাহারের পরদিন আওয়ামী লীগের একটি অংশ মতি শিউলীকে অবাঞ্চিত ঘোষণা ও বিক্ষোভ সমাবেশ করেছে।

১১  নভেম্বর, ২০১৯  at ১৭:১২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এজি/এজে