রাজধানীতে ৬ বছরের শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

রবিবার (১০ নভেম্বর) রাতে রাজধানীর পল্টন থেকে এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির নাম সানি বলে জানা গেছে। ৬ বছর বয়সি শিশুটির মৃতদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

রাজধানীর পল্টন থানার অলিম্পিক ভবনের পাশের মোড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রবিবার (১০ নভেম্বর) রাত পৌনে ১০টার দিকে পল্টন থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

ওই থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর বস্তায় ভরে ফেলে যায় দুর্বৃত্তরা। ময়নাতদন্তে স্পষ্ট হবে মৃত্যুর কারণ।

আরও পড়ুন:
পুরুষ সেজে ১৭ বছরের কিশোরীকে ধর্ষণ তরুণীর!
ঘূর্ণিঝড় বুলবুল: ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন মিমি চক্রবর্তী

প্লাস্টিকের একটি বস্তায় ভরে রাখা অবস্থায় পাওয়া যায় মৃতদেহটি। বস্তাটি তোশক দিয়ে ঢাকা ছিল। শিশুটির মাথার ডান পাশে কানের কাছে কিছুটা থেঁতলানোর আঘাত ও গলায় শ্বাসরোধের চিহ্ন রয়েছে। শিশুটির বাবার নাম সাগর শেখ। মা ঝর্ণা বেগম। কোনো থাকার জায়গা না থাকায় শিশুটির পরিবার ওই এলাকায় ভাসমান অবস্থায় জীবনযাপন করে।

শনিবার (৯ নভেম্বর) রাত ১০টা থেকে তাকে খুঁজে পাচ্ছিল না পরিবার। আজ ওইখানে মৃতদেহটি পেয়ে পরে তারা পুলিশকে খবর দেয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

নভেম্বর ১১, ২০১৯ at ১০:৫৫:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/কাক/এআই