শার্শায় শিক্ষক-অভিভাবক ও শিক্ষার্থী সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

শার্শায় শিক্ষক-অভিভাবক ও শিক্ষার্থী সমন্বয়ে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শনিবার (৯ নভেম্বর) বিকালে শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের আয়োজনে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় শার্শা মাধ্যমিক বালিকা  বিদ্যালয়ের প্রধান শিক্ষিক জিয়াউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি।
এসময় প্রধান অতিথি বলেন, বিদ্যালয়গুলোতে এমন পরিবেশ সৃষ্টি করা প্রয়োজন, যাতে শিক্ষার্থীরা বিদ্যালয়ে আসতে আনন্দ অনুভব করে। প্রতিদিন তারা যেন বিদ্যালয়ে শিক্ষার পাশাপাশি আনন্দ নিয়ে বাড়ি যেতে পারে।

এমন ব্যবস্থা করতে হবে। তাদের মানসিকতা এমনভাবে বিকশিত করা প্রয়োজন, যাতে তারা প্রশংসার আনন্দ উপভোগ করতে পারে। তবেই তাদের কোমল হৃদয়ে শিক্ষার প্রতি তীব্র আকর্ষণ সৃষ্টি হতে পারে। যা শিক্ষা ব্যবস্থায় মৌলিক ও ইতিবাচক পরিবর্তন আনতে পারে। এটা অন্তর্ভুক্তিমূলক শিক্ষা ব্যবস্থাপনার অংশ হিসেবে বিবেচিত হতে পারে।

আরো পড়ুন:
উলিপুরে যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার
সন্তানের পিতৃপরিচয় ও স্ত্রীর স্বীকৃতি পেতে আদালতে মামলা

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও শার্শা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস সহ সকল শিক্ষক-অভিভাবক ও শিক্ষার্থীরা।

০৯ নভেম্বর, ২০১৯  at ১৯:১৬:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমএও/এজে