কাশিয়ানীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসারের বিনিময় সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জরে কাশয়িানী উপজলো প্রশাসন আয়োজতি সদ্য-যোগদানকৃত উপজলো নর্বিাহী অফসিার মোঃ সাব্বরি আহম্মদেরে সাথে এক মত বনিমিয় সভা অনুষ্ঠতি হয়ছে।

রববিার (৩ নভম্বের) উপজলো অডটিোরয়িাম হলে মাহমুদপুর ইউনযি়ন পরষিদরে চয়োরম্যান মাসুদ রানা’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখনে – উপজলো পরষিদরে চয়োরম্যান সুব্রত ঠাকুর হল্টিু, সহকারী কমশিনার (ভূম) মন্টিু বশ্বিাস, ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস) আজজিুর রহমান, উপজলো আওয়ামীলীগরে সভাপতি বীর মুক্তযিোদ্ধা মোঃ মোক্তার হোসনে, উপজলো আওয়ামীলীগরে সাধারণ সম্পাদক ও সাজাইল ইউনযি়ন পরষিদরে চযে়ারম্যান কাজী জাহাঙ্গীর আলম, উপজলো ভাইস-চয়োরম্যান খাজা নওেয়াজ, মহলিা ভাইস-চয়োরম্যান সোহাগী রহমান মুক্তা, সদর ইউনয়িন পরষিদরে চয়োরম্যান মশউির রহমান খান, বশিষ্টি সমাজ সবেক মুন্সী ওহদিুজ্জামান, উপজলো প্রসেক্লাবরে সাধারণ সম্পাদক ও ভোররে কাগজ প্রতনিধিি শহীদুল আলম মুন্না, কাশয়িানী প্রসেক্লাবরে সাধারণ সম্পাদক ও যায়যায়দনি প্রতনিধিি নজিামুল আলম মোরাদ।

আরো পড়ুন:
ববির ভিসি হলেন রাবি অধ্যাপক ড. আরেফিন
কৃষিজমি থেকে জোরপূর্বক বালু উত্তোলনের প্রতিবাদে কামারখন্দে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

অন্যান্যরে মধ্যে এ সভায় অংশগ্রহণ করনে উপজলোর সকল সরকারি র্কমর্কতা, ইউনয়িন পরষিদরে চয়োরম্যানবৃন্দ, শক্ষিা প্রতষ্ঠিানরে প্রধান, রাজনতৈকি নত্রেীবৃন্দ, মুক্তযিোদ্ধা, সাংবাদকিবৃন্দ ও সুশীল সমাজরে প্রতনিধিরিা। উপজলোর সকল দপ্তর ও শক্ষিা প্রতষ্ঠিানরে পক্ষ থকেে নর্বিাহী অফসিারকে ফুল দয়িে শুভচ্ছো জানায়।

উপজলো নর্বিাহী অফসিার মোঃ সাব্বরি আহম্মদে বলনে, আমি ২৪ ঘন্টাই আপনাদরে পাশে আছ। আমার অফসিরে দরজা সকলরে জন্য খোলা থাকবে। ভালো কাজে আমি আপনাদরে পাশে থাকব। আমরা যদি প্রধানমন্ত্রীকে ভালোবাসি তাহলে প্রধানমন্ত্রীর দওেয়া প্রতটিা

০৩ নভেম্বর, ২০১৯  at ১৯:৩২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/সাই/এজে