লোকসমাজের শ্রেষ্ট সাংবাদিক নির্বাচিত, সাংবাদিক নেতৃবৃন্দের অভিনন্দন

যশোর থেকে প্রকাশিত দৈনিক লোকসমাজ পত্রিকার ২০১৯ সালের শ্রেষ্ঠ সাংবাদিকের সম্মমনা স্মারক পেয়েছেন পত্রিকাটির চৌগাছা প্রতিনিধি ও চৌগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু। সাংবাদিকতায় এই অসামান্য অবদান রাখায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জনিয়েছেন চৌগাছার সাংবাদিক নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন চৌগাছা প্রেসক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক কবি ও সাংবাদিক শাহানুর আলম উজ্জ্বল, যুগ্ম সম্পাদক খাজা ফজিল আইচ উজ্জল, চৌগাছা রিপোর্টার্স ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাবু, সহ-সভাপতি বাবলুর রহমান, যুগ্ম সম্পাদক এম হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক অমেদুল ইসলাম, প্রেস ক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু জাফর, সাধারণ সম্পাদক রহিদুল ইসলাম খাঁন, সাংবাদিক খলিলুর রহমান জুয়েল, শামীম রেজা, কবিরুল ইসলাম, এম আমিনুর রহমান, শওকত আলী, টিপু সুলতান, সেঁজুতি নূর, সুজন দেওয়ান, রাসেল ইমামন মিঠু, ইমাম হাসান সাগর, মোঃ মহিদুল ইসলাম শিমুল, আব্দুল আলিম প্রমুখ। বিবৃতিদাতারা এক প্রতিক্রিয়ায় বলেন, সাংবাদিক মুকুরুল ইসলাম মিন্টু চৌগাছাবাসির জন্য গৌরব ও অহংকার।

আরো পড়ুন :
২০০ গ্রাম গাঁজাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ
সমালোচনার ঝড়, আওয়ামীলীগের কমিটি ঘোষনা পদে বঞ্চিত অনেক নেতা

তিনি যে সম্মমনা পেয়েছেন তা গোটা সাংবাদিক সমাজকে আরও উজ্জীবিত করবে। লোকসমাজের শত সাংবাদিকের মধ্য হতে তাকে (মিন্টু) নির্বাচিত করায় লোকসমাজ পরিবার ও নির্বাচক মন্ডলীর সকল সদস্যকে জানাই প্রাণঢালা অভিনন্দন।

৩১, অক্টোবর,  ২০১৯  at ২১:২৪:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআই/এজে