২০০ গ্রাম গাঁজাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ

কক্সবাজারের চকরিয়ায় বিভিন্ন মামলায় অভিযুক্ত ৫ জনকে আটক পুলিশ। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) রাতে কক্সবাজার চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ানে বিশেষ অভিযান পরিচালনা করে চকরিয়া থানা পুলিশ।

চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়ানের পাগলির বিল ৮নং ওয়ার্ড়ের নিজ বাড়ী থেকে ২০০ গ্রাম গাজাঁসহ শহিদুল্লাহ (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী ও গ্রেফতারী পরোয়ানাসহ পাঁচ জনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন- ডুলহাজারা ইউনিয়ানের পাগলির বিল এলাকার ৮ নং ওয়ার্ড়ের মৃত: ছিদ্দিক আহমদের পুত্র শহিদুল্লাহ (৩৫) তার বিরুদ্ধে লোহাগড়া থানার ২টি মাদক, চকরিয়া থানার ১টি মামলা রয়েছে বলে জানা যায়।

বাকীরা আদালত থেকে জিআর, মামলার পরোয়ানাভুক্ত দক্ষিণ সিকদার পাড়ার ফাসিঁয়াখালী ইউনিয়ানের মৃত: কালা মিয়ার পুত্র জালাল উদ্দীন (৩০), ডুলহাজারা ইউনিয়ানের পূর্ব ডুমখালীর মনজুর আলমের পুত্র মোঃ শাহা আলম (৩৫), ডেমুশিয়া ইউনিয়ানের মৃত: করিমদাদের পুত্র নুরুল আজিম (৪৫), ইসমাইল পিতা-মৃত: করিমদাদ,গামদি পাড়া ডেমুশিয়া এবং খুটাখালী ইউনিয়ানের ৯ নং ওয়ার্ড়ের মৃত: নজির আহমদের ছেলে সালামত উল্লাহ (৪০) যার বিরুদ্ধে বন বিভাগের বন মামলা রয়েছে।

আরও পড়ুন:
ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেটের কর্মকর্তাদের কর্মশালা
ড্রাইভিং লাইসেন্স ছাড়া গাড়ি চালালেই ৬ মাসের কারাদণ্ড

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমানের নির্দেশে এসআই আবদুল বাতেন ও এএসআই মো,খায়রুল আলমসহ একটি ফোর্স নিয়ে এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে গাজাঁ উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে আরো একটি মাদকের মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে মারামারি ১টি, লোহাগাড়া থানায় ইয়াবা পাচারের দুইটিসহ ৪ টি মামলা রয়েছে। অন্য আসামীদের বিরুদ্ধে আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানা জারি ছিল বলে জানান পুলিশ।

বিষয়টি সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান জানান, যোগদানের পর থেকে মাদকসহ সব ধরনের অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য কাজ করে যাচ্ছি।

আশা করি জনগনের সহযোগিতা পেলে ভবিষ্যতে মাদক, ইভটিজিং ছিনতাইসহ সব ধরনের সন্ত্রাস ও অপরাধ দমন করতে সক্ষম হব। আর আটকৃতদের চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজ্রিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

অক্টোবর ৩১, ২০১৯ at ২১:১৫:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/আরএস/এআই