টেস্ট পরীক্ষায় ফেল, শিক্ষার্থীর আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার সদর নয়াগোলা এম এম হক আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণীর মডেল টেস্ট পরীক্ষায় ফেল করায় সুমাইয়া ইয়াসমিন সাথী (১৩) নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৯ অক্টোবর) রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

সুমাইয়া ইয়াসমিন সাথী হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়াগোলা ফকল্যান্ড মোড়ের সাইফুল ইসলামের মেয়ে। সে এবার এম এম আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেনীর জেএসসি পরীক্ষার্থী ছিলো।

আরও পড়ুন:
শতভাগ স্যানিটেশন অর্জনে একযোগে কাজ করতে হবে নাগরিকদের
ক্যাসিনো কয়েন বেচতে এসে বিমানবন্দরে চেয়ারম্যান আটক

জানা গেছে, প্রতিদিনের মতো সাথী মঙ্গলবার (অক্টোবর) বিকেলে প্রাইভেট পড়ে বাসায় ফিরে আসে। বাসায় ফিরে এসে তার মাকে জানায়, সে মডেল টেস্ট পরীক্ষায় তিন বিষয়ে ফেল করেছে। এরপর সে তার পড়ার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। কিন্তু তার মা এতে কিছু মনে না করেই বাসার কাজ-কর্ম করতে থাকেন। এক পর্যায়ে রাতে সাথীকে ডাকাডাকি শুরু করলে সে ঘরের দরজা না খুললে পেছনের জানালা দিয়ে দেখেন তার মেয়ে সে ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।

সদর মডেল থানার ওসি মোঃ জিয়াউর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সাথীর পরিবার লাশের ময়নাতদন্ত করতে না চাওয়ায় এবং তাদের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়।

অক্টোবর ৩০, ২০১৯  at ১১:২৫:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/বাপ্র/এআই