পাবনায় স্কুলছাত্রীকে অপহরণে যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

পাবনার ভাঙ্গুড়ায় স্কুলছাত্রীকে অপহরণকালে সাকিবুল ইসলাম (১৮) নামে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। সে পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার গুনাইগাছি ইউনিয়নের পৈলানপুর গ্রামের শহিদুল জোয়াদ্দারের ছেলে।

মঙ্গলবার দুপুরে উপজেলার অষ্টমনিষা বাজারের মর্ডান কোচিং সেন্টারের সামনে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষাদর্শীরা জানায়, অষ্টমনিষা ইউনিয়নের রূপসী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী মর্ডান কোচিং সেন্টারেও কোচিং করে। মঙ্গলবার দুপুরে ক্লাস শেষে বাড়ি যাওয়ার উদ্দেশে ওই ছাত্রী কোচিং সেন্টার থেকে বের হয়। এ সময় পূর্ব থেকেই সিএনজি নিয়ে ওৎ পেতে থাকা সাকিবুল জোর করে তাকে সিএনজিতে তোলার চেষ্টা করেন।

এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে ওই ছাত্রী চিৎকার দিলে আশপাশের লোকজন সাকিবুলকে আটক করে গণধোলাই দেয়। এরই মধ্যে চালক সিএনজি নিয়ে চম্পট দেয়। খবর পেয়ে ভাঙ্গুড়া থানার এসআই কামরুজ্জামান ও এএসআই সাজেদুল ঘটনাস্থল থেকে সাকিবুলকে আটক করে থানায় নিয়ে আসে।
আরো পড়ুন :
ওজন কমাতে যে কাজগুলো করবেন
চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ৩
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থকে দলিতের আর্থিক সহায়তা প্রদান

ওই ছাত্রী সমকালকে জানায়, সাকিবুল দীর্ঘদিন ধরে স্কুলে আসার-যাওয়া পথে তাকে উত্যক্ত করত। কিন্তু এমন ঘটনা ঘটাবে এটা তার জানা ছিল না। হাসিনা মোমিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক বলেন, সিএনজিতে জোর করে তুলে নেওয়ার সময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয় জনতা এসে সাকিবুলকে আটক করে এবং গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। ভাঙ্গুড়া থানার ওসি মোঃ মাসুদ রানা বলেন, সাকিবুলকে জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

২৯, অক্টোবর,  ২০১৯  at ২১:০৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/সম/এজে