চাকরির প্রলোভনে এক কিশোরীকে গণধর্ষন গ্রেফতার ৬

আশুলিয়ায় চাকরির প্রলোভনে এক কিশোরীকে (১৬) গণধর্ষনের অভিযােগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৮ অক্টোবর রাতে আশুলিয়ার তৈয়বপুর মোল্লাপাড়া এলাকায় এই গণধর্ষনের ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হল, চাদপুর জেলার মতলব থানার আছলছিলা গ্রামের মো: সোহেল মিয়ার ছেলে রবিন ওরফে সানি (২২), ঢাকা জেলার আশুলিয়া থানার তৈয়বপুর এলাকার মৃত হাফিজ উদ্দিন মোল্লার ছেলে আজিম উদ্দিন মোল্লা (৫০), কামরাঙ্গীরচর থানার রনি গেইট এলাকার রফিকুল ইসলামের ছেলে আকবর হোসেন(২৩), একই এলাকার মৃত শুক্কুর আলীর ছেলে শান্ত(২১), একই থানার আক্কেল আলীর গলির জাহাঙ্গীর গাজীর ছেলে মো: নাহিদ(২১) এবং রসুলপুর এলাকার রহিম মিয়ার ছেলে মো: ইমরান (২০)।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ জিয়াউল ইসলাম জানান,গণধর্ষনের শিকার কিশোরীর চাচাত বোন মালার সাথে ফেসবুকের মাধ্যমে রবিনের পরিচয় রবিনের মাধ্যমে চাকুরির খোজে খুলনা থেকে এসে আশুলিয়ার তৈয়বপুর এলাকায় কিছুদিন আগে একটি রুম ভাড়া নিয়ে বসবাস করে আসছে।

আরও পড়ুন:
অর্থনীতির পরিবর্তন হবে আঞ্চলিক সহযোগিতায়
চৌদ্দগ্রামে কলেজ ছাত্রীর আত্নহত্যা

সোমবার রাতে রবিনের বাসায় কয়েক জন লোক বেড়াতে আসে, পরে তারা ওই কিশোরীর ঘরে ঢুকে কৌশলে রবিন তার চাচাত বোনকে ঘরের বাইরে নিয়ে যায় পরে বাড়ীর মালিক আজিম উদ্দিন মোল্লার পাহারায় ওই চার যুবক তাকে ধর্ষন করে। স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে ওই কিশোরীকে উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ঘটনার সাথে জড়িতদের ইয়ারপুর ইউনিয়নের তৈয়বপুর এলাকার বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে ভুক্তভুগি কিশোরী বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

গণধর্ষনের শিকার কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।

২৯ অক্টোবর,  ২০১৯  at ১৯:৪৭:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/দেস/এজে