ঝিনাইদহে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। জেলা যুবদলের আয়োজনে রোববার সকালে শহরের কলা বাগান মোড় থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে এইচ এস এস সড়কের বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের সহ-সভাপতি আরিফুল ইসলাম আনন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক এস এম মসিউর রহমান। বক্তব্য রাখেন, বিএনপির সদস্য সচিব এম এ মজিদ, যুগ্ম আহ্বায়ক আক্তারুজ্জামান, এ্যাড. কামাল আজাদ পান্নু, জাহিদুজ্জামান মনা,  আব্দুল মজিদ বিশ্বাস।

আরো পড়ুন :
বিদেশ থেকে স্ত্রীর পাঠানো অর্থ দিয়ে স্বামীর দ্বিতীয় বিয়ে !
লক্ষ্মীপুরে যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মিরসরাইয়ের শীর্ষ দুই ডাকাত গ্রেফতার

অপরদিকে একই সময় জেলা যুবদলের আরও একটি ব্যানারে প্রেসক্লাব চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মশিউর রহমান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মীর  রবিউল ইসলাম লাভলু, বিএনপি নেতা আলাউল হক আলো, যুবদলের সভাপতি আহসান হাবীব রণক প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা, জাতীয়তাবাদী যুবদলকে আরো সুসংগঠিত করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান। সেই সাথে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্তির দাবি করেন।

অক্টোবর ২৭, ২০১৯ at ২০:১৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/তআ/লিহো/আজা